Abhishek Banerjee: অভিষেকের সভাস্থলের কাছেই মিলল তরোয়াল, নেপথ্যে কে উঠছে প্রশ্ন

এদিন পুরুলিয়ার বাঘমুণ্ডিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু তার আগেই অভিষেকের সভাস্থলের কাছে মিলল তরোয়াল সঙ্গে ছুরি ও গেরুয়া গামছা।

Updated By: Jul 3, 2023, 03:01 PM IST
Abhishek Banerjee: অভিষেকের সভাস্থলের কাছেই মিলল তরোয়াল, নেপথ্যে কে উঠছে প্রশ্ন
ফোটো- ফেসবুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে রাজ্যের বিভিন্ন জেলায় সভা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন পুরুলিয়ার বাঘমুণ্ডিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়া লোকসভা আসন হাতছাড়া হয়েছিল তৃণমূল কংগ্রেসের। তার রেশ বজায় থেকে ফল খারাপ হয় বিধানসভাতেও। পুরুলিয়ার ফল বদলে সচেষ্ট হয় শাসক দল। তাই রোড শো, জনসভা করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। 

আরও পড়ুন, WB Panchayat Election 2023: রাজ্যে ফের ভোটের বলি, হাড়োয়ায় বোমা ফেটে মৃত ১

কিন্তু তার আগেই অভিষেকের সভাস্থলের কাছে মিলল তরোয়াল সঙ্গে ছুরি ও গেরুয়া গামছা। আজ বাঘমুণ্ডির কালিমাটি মোড়ে সভা রয়েছে অভিষেকের। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা।  বহু মানুষের জমায়েত হওয়ার কথা সোমবার। ঠিক তার আগের দিন অর্থাৎ রবিবার গভীর রাতে বাঘমুণ্ডির সভাস্থলের কাছ থেকে একটি তলোয়ার, ছুরি ও একটি গেরুয়া গামছা উদ্ধার করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মালদহের সুজাপুরের সভা থেকে বক্তব্য রাখেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে নিশানা করে তিনি বলেন, 'অনেক জায়গায় নিজেদের মধ্য়ে বোঝাবুঝি করে প্রার্থী দিয়েছে বিরোধীরা। অনেক জায়গায় বিজেপি প্রার্থী দিয়েছে। সিবিএম, কংগ্রেস প্রার্থী দেয়নি। অনেক জায়গায় কংগ্রেস প্রার্থী দিয়েছে বিজেপি, সিপিএম দেয়নি। অনেক জায়গায় আবার সিপিএম প্রার্থী দিয়েছে বিজেপি, কংগ্রেস প্রার্থী দেয়নি। কিন্তু তৃণমূল সব জায়গায় প্রার্থী দিয়েছে। কারণ তৃণমূলের সঙ্গে একমাত্র মানুষের বোঝাপাড়া রয়েছে।'

আরও পড়ুন, WB Panchayat Election 2023: ভোট কিনতে টাকা ঢোকাচ্ছে বিজেপি, ঝান্ডা হাতে রাত পাহারায় তৃণমূল নেতা-কর্মীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.