প্রৌঢ়াকে মারধর, জখম করে ধানক্ষেতে ফেলে দেওয়া, অভিযোগ মদ্যপ যুবকের বিরুদ্ধে

৬০-এর এক প্রৌঢ়াকে মারধর,পরে রাস্তার পাশের ধানক্ষেতের মধ্যে ফেলে দেওয়ার অভিযোগ,অভিযোগের তীর কয়েকজন মদ্যপ যুবকের বিরুদ্ধে। 

Updated By: Apr 19, 2022, 03:02 PM IST
প্রৌঢ়াকে মারধর, জখম করে ধানক্ষেতে ফেলে দেওয়া, অভিযোগ মদ্যপ যুবকের বিরুদ্ধে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে বছর ৬০-এর এক প্রৌঢ়াকে মারধর,পরে রাস্তার পাশের ধানক্ষেতের মধ্যে ফেলে দেওয়ার অভিযোগ,অভিযোগের তীর কয়েকজন মদ্যপ যুবকের বিরুদ্ধে। ঘটনার রাতে প্রৌঢ়ার চিৎকারে ছুটে আসেন আশপাশের কয়েকজন। গুরুতর জখম অবস্থায় ওই প্রৌঢ়াকে তারাই উদ্ধার করে পাঠায় দাসপুর হাসপাতালে।

ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার কিসমত রাধাকান্তপুরের মণ্ডল পাড়ার। আক্রান্ত ওই প্রৌঢ়ার নাম আশারানী মণ্ডল,বয়স প্রায় ৬০ বছর। আশাদেবীর স্বামী নিমাই মণ্ডল জানান, ১৮ ই এপ্রিল সোমবার সন্ধ্যে প্রায় ৭টা নাগাদ তাঁর স্ত্রী বাজারে যাচ্ছিলেন।সেই সময়ই মাঠের মাঝে রাস্তার ধারে চলছিল মদের আসর।সেই আসর থেকেই কয়েকজন এসে তাঁর স্ত্রীকে জাপটে ধরে ফেলে এবং ধান জমিতে ঠেলে ফেলে মারধর করে। স্ত্রীর চিৎকার শুনে কাছের এক দোকান থেকে কয়েকজন এসে স্ত্রী আশারানী দেবীকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

বর্তমানে তিনি দাসপুর হাসপাতালে চিকিৎসাধীন। তবে দুষ্কৃতকারীদের চিনতে পেরেছে মা,জানিয়েছেন আশারানী দেবীর বড় মেয়ে সুজাতা জানা।মূলত সম্পত্তির বিবাদের জেরেই এই হামলা এবং প্রাণে মারার চেষ্টার অভিযোগ মেয়ে এবং আশারানীদেবীর স্বামীর। তাঁরা ইতিমধ্যেই সমস্ত বিষয় নিয়ে দাসপুর পুলিসে অভিযোগ দায়ের করছেন।

আরও পড়ুন, Maoist Activity: মাওবাদী আতঙ্কে পুলিসি প্রহরার আর্জি তৃণমূল নেতাদের, শুরু বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.