'বামেদের সময়ে পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি', পুরুলিয়ার সভায় ফের বামবন্দনা Suvenduর

শুভেন্দু অধিকারী। বলেন, বামেরা কোনও দিন লাঠি, লোহার রড নিয়ে মনোনয়ন আটকায়নি। আর অন্যদিকে তৃণমূল পঞ্চায়েত ভোটই করতে দেয়নি।

Updated By: Feb 4, 2021, 05:13 PM IST
'বামেদের সময়ে পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি', পুরুলিয়ার সভায় ফের বামবন্দনা Suvenduর

নিজস্ব প্রতিবেদন: আজ ফের শুভেন্দু অধিকারীর মুখে বাম বন্দনা। 'বামেদের সময়ে পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি'। এই সুরেই বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরের সভা থেকে বামেদের প্রশংসা করেন বিজেপির শুভেন্দু অধিকারী। বলেন, বামেরা কোনও দিন লাঠি-সোটা, লোহার রড নিয়ে মনোনয়ন আটকায়নি। আর অন্যদিকে তৃণমূল পঞ্চায়েত ভোটই করতে দেয়নি। তাঁরা যা করেছেন তা বামেরা সময়ে হয়নি। 

উল্লেখ্য, এর আগেও প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রশংসা করেছিলেন শুভেন্দু অধিকারী। লক্ষ্মণ শেঠের মতো বাম মেতাদের প্রশংসাও শোনা গিয়েছিল শুভেন্দুর গলায়। এবার ফের বামেদের সু-নামেই সুর চড়ালেন শুভেন্দু। এই প্রসঙ্গে তৃণমূল নেতা, তাপস রায় বলেন, 'এর আগে বাম সম্পর্কে শুভেন্দু যা বলেছে তাও মানুষের মনে রয়েছে। সাধারণ সব মানুষ দেখছেন, শুনছেন। বারবার রং বদলানোর বিষয়টি সাধারণ মানুষ ভাল চোখে দেখছে না।

আরও পড়ুন: ভোটের আগে অশান্তির পরিকল্পনা? চায়ের দোকান থেকে উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র

আজ পুরুলিয়ার জয়পুরে সভা করেন শুভেন্দু। সঙ্গে ছিলেন ভারতী ঘোষ-সহ অন্যান্য নেতৃত্বও। লোকসভা ভোটে জয় এখানে জয় পেয়েছে বিজেপি। বিজেপির দাবি ,এর মধ্যে সংগঠন আরও বেড়েছে। পাল্টা সুর চড়িয়ে তৃণমূলের দাবি, রিগিং করেই লোকসভা ভোটে জিতেছিল বিজেপি। সপ্তাহ খানেক আগেই পুরুলিয়ার হুটমুড়ায় সভা করে এসেছেন তৃণমূল সুপ্রিমো। লালমাটির দেশে কার আধিপত্য থাকবে তা নিয়েই যুযুধান দুই শিবিরেই এখন জোর লড়াই অব্যাহত।

আজও সভামঞ্চ থেকে তৃণমূলের বিরোধিতায় আক্রমণ শানান তিনি। কাটমাটি, আমফান দুর্নীতি-সহ একাধিক প্রসঙ্গ তোলেন। নাম না করে অভিষেক এমন তাঁর স্ত্রীকেও কটাক্ষ করেছেন শিশিরপুত্র। পাশাপাশি কেন্দ্রের একাধিক প্রকল্প থেকে বাংলাকে বঞ্চিত করেছে রাজ্য সরকার সেই দাবিও তোলেন তিনি। 

.