Malda Muder: স্ত্রী-প্রেমিকের হাতে খুন স্বামী, ধৃত ৩

স্ত্রী, প্রেমিক ও বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jan 21, 2022, 11:48 AM IST
Malda Muder: স্ত্রী-প্রেমিকের হাতে খুন স্বামী, ধৃত ৩
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী এবং তার প্রেমিকের হাতে খুন (Murder) স্বামী। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদার (Malda) ইংরেজবাজার থানার মিলকি ফাঁড়ির কাউয়াখোন মোহনপুর এলাকায়। খুনের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে মিলকি ফাঁড়ির পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ১০ তারিখ থেকে নিখোঁজ ছিলেন কাউয়াখোন মোহনপুর গ্রামের বাসিন্দা সাদিকুল খান। এরপর ১৬ তারিখ মিল্কি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে ৪ দিনের মধ্যে এই ঘটনার কিনারা করল মিলকি ফাঁড়ির পুলিস। ওই গ্রামের বাসিন্দা লাল চাঁদ শেখ এবং নূর আলমকে পুলিস প্রথমে গ্রেফতার করে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। 

এরপর সাদিকুল খানের স্ত্রী শরিফা বিবিকে ধৃতদের সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে পুলিস। এরপর তাদের সঙ্গে নিয়েই গতকাল রাতে গ্রামের একটি বাগান থেকে উদ্ধার করা হয় নিখোঁজ সাদিকুল খানের মৃতদেহ (Murder)। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। সাদিকুলের স্ত্রী শরিফা বিবি, তাঁর প্রেমিক লালচাঁদ ও বন্ধু নূর আলমকে গ্রেফতার করেছে পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের ঘটনায় আরও কারা কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, প্রেমিককে বহুতলের বারান্দা থেকে ঠেলে ফেলে খুন, অভিযোগ বার ড্যান্সার প্রেমিকার বিরুদ্ধে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.