বাইক, ফোন দিতে পারেনি মেয়ের বাড়ি, ১১ মাসের মাথায় স্ত্রীকে খুন

 স্বামীর সাধের বাইক ও মোবাইল কিনে দিতে পারেননি ইন্দিরার বাবা-মা। তাই মেয়েকেই শিকার বানালেন স্বামী।

Updated By: Nov 16, 2018, 05:05 PM IST
বাইক, ফোন দিতে পারেনি মেয়ের বাড়ি, ১১ মাসের মাথায় স্ত্রীকে খুন

নিজস্ব প্রতিবেদন:   ১১ মাসের প্রেম। তারপর বিয়ে। প্রথম কয়েক মাস ছিল খুবই মধুর। আত্মীয় স্বজন থেকে শুরু করে প্রতিবেশীরা- সকলেই ভেবেছিলেন সুখী হবে এই দম্পতি। কিন্তু সুখ সইল না  দক্ষিণ ২৪ পরগনার আলতাবেড়িয়ার বাসিন্দা ইন্দ্রিরা বাগের কপালে। স্বামীর সাধের বাইক ও মোবাইল কিনে দিতে পারেননি ইন্দিরার বাবা-মা। তাই মেয়েকেই শিকার বানালেন স্বামী। বিয়ের ১১ মাসের মাথায় স্ত্রীকে  গলা টিপে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার চকবলাই বাগ এলাকায়।

আরও পড়ুন: বিয়ের ১ বছরে মেটেনি চাহিদা,  কালীপুজোর রাতে নিজের স্ত্রীকে ভরা রাস্তায় যা করলেন স্বামী

গত জানুয়ারি মাসে গ্রামেরই পরিচিত যুবক সুমন বাগকে ভালোবেসে বিয়ে করেন ইন্দিরা। মেয়ের পরিবারের দাবি, বিয়ের পর বেশ কয়েক মাস ভালোই চলছিল সংসার। দুতিন আসে আগে সুমন ইন্দিরা দাবি করেন,  তাঁকে মোটরবাইক ও মোবাইল ফোন কিনে দিতে হবে।

আরও পড়ুন: চা বাগানের ম্যানেজারের ওপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, তারপর...

সর্বস্ব দিয়ে মেয়ের বিয়ে দেওয়ার পরই এতটাকা জোগাড় করতে পারেননি ইন্দিরার বাবা। এই নিয়ে শুরু হয় অশান্তি। অভিযোগ, বাইক ও ফোন না দেওয়ায় ইন্দিরাকে শ্বাসরোধ করে খুন করেন সুমন। পরে প্রমাণ লোপাট করতে ইন্দিরার ভোটার কার্ড, আধার কার্ড, জামাকাপড়ও পুড়িয়ে দেওয়া হয়।  সুমন ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ইন্দিরার বাবা। তদন্তে নেমেছে পুলিস।

 

.