প্রেমের অভিনয়, মোটা টাকার লোভ দেখিয়ে গৃহবধূকে ফুঁসলিয়ে পাচার যুবকের

চলতি মাসের ১০ তারিখই বল খেলা দেখতে বাপেরবাড়িতে যান রুবিয়া বিবি। খেলার মাঠেই দেখা হয় আসাদুল লস্করের সঙ্গে। অভিযোগ, রুবিয়ার সঙ্গে ভালোবাসার অভিনয় করে অন্য এক জায়গায় নিয়ে যায় আসাদুল। সে দিনের পর থেকে আর বাড়ি ফেরেনি রুবিয়া

Updated By: Feb 22, 2018, 03:44 PM IST
প্রেমের অভিনয়, মোটা টাকার লোভ দেখিয়ে গৃহবধূকে ফুঁসলিয়ে পাচার যুবকের

নিজস্ব প্রতিবেদন: বিয়ে হয়েছিল কয়েক বছর আগে। একটি সন্তানও রয়েছে। কিন্তু স্বামীর সংসারে মন বসেনি তাঁর। ইদানীং অন্য এক যুবকের প্রেমে পড়েছিলেন। আর তাকে বিশ্বাস করেই বিপত্তি। রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন ওই গৃহবধূ। পরিবারের অভিযোগ, ওই যুবকই ফুঁসলিয়ে তাঁকে নিয়ে গিয়ে পাচার করে দিয়েছে। মুক্তিপণ চেয়ে ওই যুবক একাধিক নম্বর থেকে ফোন করছে বলেও অভিযোগ। দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়ার পারদহের ঘটনা।

আরও পড়ুন: ভাইদের দিয়ে নিজের মেয়ের শ্লীলতাহানির অভিযোগ বাবার বিরুদ্ধে!

চলতি মাসের ১০ তারিখই বল খেলা দেখতে বাপেরবাড়িতে যান রুবিয়া বিবি। খেলার মাঠেই দেখা হয় আসাদুল লস্করের সঙ্গে। অভিযোগ, রুবিয়ার সঙ্গে ভালোবাসার অভিনয় করে অন্য এক জায়গায় নিয়ে যায় আসাদুল। সে দিনের পর থেকে আর বাড়ি ফেরেনি রুবিয়া। কিছুদিন পর রুবিয়ার বাপের বাড়ির নম্বরে ফোন করে আসাদুল। রুবিয়াকে ভিন রাজ্যে পাচার করে দেওয়ার হুঁশিয়ারি দেয় বলে অভিযোগ। রুবিয়ার পরিবার জানাচ্ছে, মুক্তিপণের দাবিও করে আসাদুল। টাকা না পেলে রবিয়াকে খুন করার হুমকি দেয় সে। 

আরও পড়ুন: দোলের স্টক এসে গেছে, মেসেজ পেয়েই হোটেলের গোপন কুঠুরিতে হানা, উদ্ধার কয়েক লক্ষ টাকার মদ

থানায় অভিযোগ দায়ের করে রুবিয়ার পরিবার। পুলিস সূত্রে খবর, আসাদুল খোঁজ চলছে। পুলিসের তদন্তের মাঝেই রুবিয়া তাঁর পরিবারকে ফোন করে। বিপদ রয়েছে বলে জানান তিনি। এ দিকে একাধিক নম্বর থেকে ফোন করে মুক্তিপণের দাবি করছে আসাদুল। 

পুলিসের অনুমান, আসাদুল বড়সড় কোনও নারী পাচারচক্রের সঙ্গে জড়িত। রুবিয়ার সঙ্গে সে বেশ কিছুদিন প্রেমের অভিনয় করেছে। মোটা টাকার লোভ দেখিয়ে বাইরে নিয়ে গিয়েছে। এইভাবে সে অন্য মেয়েও পাচার করে থাকতে পারে বলে মনে করছে পুলিস।  জোরকদমে তদন্ত চলছে। 

.