পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

গোপন সূত্রে খবর পেয়ে বাসটিকে অনুসরণ করা শুরু হয়। বাসটি হাসিমারা পৌঁছতেই সেটিকে ধাওয়া করতে শুরু করেন টাস্ক ফোর্সের কর্মীরা।

Updated: Nov 8, 2018, 02:56 PM IST
পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

নিজস্ব প্রতিবেদন : বিলাসবহুল ট্যুরিস্ট বাসের ডিকিতে করেই কাঠের মূল্যবান আসবাবপত্র পাচারের চেষ্টা চলছিল। বুধবার রাতে হাতেনাতে ধরা পড়ে এসি ডিলাক্স বাসটি। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির গোশালা মোড়ে।

আরও পড়ুন, সকালে কালী মন্দিরে ঢুকতেই চোখে পড়ল 'ভয়ঙ্কর কাণ্ড', ধুন্ধমার বীরভূমে

এসি ডিলাক্স বাস। তার ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ হয়ে গেল টার্স ফোর্স কর্মীদের। ডিকির মধ্যে থরে থরে সাজানো একের পর এক আসবাবপত্র। পরিকল্পনা ছিল, বিহারের পাটনায় বহুমূল্য আসবাবপত্রগুলি পাচার করা হবে। তার আগেই টাস্ক ফোর্সের হাতে চলে আসে সেগুলি। ডিলাক্স বাসের ডিকি থেকে প্রায় ১০ লাখ টাকার আসবাবপত্র বাজেয়াপ্ত করা হয়েছে।  

টার্স ফোর্স প্রধান সঞ্জয় দত্ত জানিয়েছেন, দেওয়ালির রাতে সুযোগ বুঝে মণিপুর থেকে পাটনায় কাঠের আসবাবগুলি পাচারের ছক কষেছিল পাচারকারীরা। গোপন সূত্রে খবর পেয়ে বাসটিকে অনুসরণ করা শুরু হয়। বাসটি হাসিমারা পৌঁছতেই সেটিকে ধাওয়া করতে শুরু করেন টাস্ক ফোর্সের কর্মীরা। তারপর গোশালার মোড়ে যাত্রীসহ বাসটিকে আটকানো হয়।

আরও পড়ুন, রাতের অন্ধকারে যুবতীকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরল ২ যুবক, তারপর...

বাসটির খুলতেই দেখা যায়, সারি দিয়ে কাঠের আসবাব সাজানো রয়েছে। সঙ্গে সঙ্গে বাসটিকে বাজেয়াপ্ত করা হয়। বাসের যাত্রীদের নামিয়ে অন্য বাসে তোলা হয়। কিন্তু সেই সুযোগে পালিয়ে যান ডিলাক্স বাসটির ড্রাইভার ও খালাসি। অভিযুক্ত চালক ও খালাসির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।