সাধুর সঙ্গে রথ দেখতে গিয়ে নিখোঁজ তরুণী

শিলিগুড়ির হায়দার পাড়ায় প্রতিবছরই জমজমাট রথের উত্‍সব হয়। সেখানেই এবার রথের দিন সাধুর সঙ্গে বেপাত্তা হল তরুণী। তরুণীর পরিবারের অভিযোগ, বাড়ির মেয়েকে রথ দেখানোর নাম করে নিয়ে যান ইসকনের এক সাধু। তারপর থেকেই বেপাত্তা মেয়েটি।

Updated By: Jul 24, 2018, 09:22 PM IST
সাধুর সঙ্গে রথ দেখতে গিয়ে নিখোঁজ তরুণী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সাধু বাবার সঙ্গে রথ দেখতে গিয়ে বেপাত্তা তরুণী। শিলিগুড়ির হায়দার পাড়ার ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে ভক্তিনগর থানার পুলিস। মেয়েকে ফিরিয়ে দেওয়ার দাবিতে আজ শিলিগুড়ির ইসকন মন্দিরের সামনে ধরনায় বসেন তরুণীর পরিবার।

শিলিগুড়ির হায়দার পাড়ায় প্রতিবছরই জমজমাট রথের উত্‍সব হয়। সেখানেই এবার রথের দিন সাধুর সঙ্গে বেপাত্তা হল তরুণী। তরুণীর পরিবারের অভিযোগ, বাড়ির মেয়েকে রথ দেখানোর নাম করে নিয়ে যান ইসকনের এক সাধু। তারপর থেকেই বেপাত্তা মেয়েটি। যদিও ইসকনের দাবি, ওই সাধু তাদের প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত নয়। সাধুর কোনও পরিচয়ও তাদের কাছে সংরক্ষিত নেই।

ঘটনার পর কেটে গিয়েছে দশ দিন। পরিবারের অভিযোগ, ইসকন ও ভক্তিনগর থানায় গোটা ঘটনা জানানোর পরও তারা এ বিষয়ে কোনও উদ্যোগ নেয়নি। এর মধ্যে কেটে গিয়েছে দশটি দিন। বুধবার ঘরের মেয়েকে ঘরে ফেরানোর দাবিতে শিলিগুড়ি ইসকন মন্দিরের সামনেই ধরনায় বসেন তরুণীর পরিবার। খবর পেয়ে ভক্তিনগর থানার পুলিস ঘটনাস্থলে এসে তরুণীর পরিবারকে ফিরিয়ে দেওয়ার বিষয়ে আশ্বাস দেন। পুলিস ও ইসকন, দু'পক্ষের যৌথ আশ্বাস পেয়ে ধরনা তোলে তরুণীর পরিবার। আরও পড়ুন- অফিসে সহকর্মীকে দিনের পর দিন যৌনহেনস্থা

.