সম্পত্তি হাতাতে অসুস্থ দিদিকে লাথি, গলায় পা দিয়ে দাঁড়িয়ে পড়ল বোন (ভয়ঙ্কর ভিডিও)

পিঠের উপর একের পর এক লাথি মারছে বোন। গলার উপর পা দিয়ে দাঁড়িয়ে পড়ছে। চুলের মুঠি ধরে লাথি, কিল, চড়...বাদ নেই কিছুই।

Updated By: Jan 28, 2018, 12:17 PM IST
সম্পত্তি হাতাতে অসুস্থ দিদিকে লাথি, গলায় পা দিয়ে দাঁড়িয়ে পড়ল বোন (ভয়ঙ্কর ভিডিও)

নিজস্ব প্রতিবেদন : সম্পত্তি হাতানোর জন্য অসুস্থ মানসিক ভারসাম্যহীন দিদির উপর অকথ্য অত্যাচার করার অভিযোগ উঠল বোন ও তাঁর ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে। ঘটনাটি নিমতার। এক প্রতিবেশীর ক্যামেরাবন্দি করা অত্যাচারের সেই ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই অভিযুক্ত বোনকে আটক করেছে নিমতা থানার পুলিস। শুরু হয়েছে তদন্ত। তবে অভিযুক্ত ছেলে পলাতক।

নিমতার ওলাই চণ্ডীতলার বাসিন্দা গীতা সাহা। দিন কয়েক আগে তাঁর বাড়িতে এসে ওঠেন বোন রীতা সাহা এবং তাঁর ছেলে ও পুত্রবধূ। অভিযোগ, মুখে অসুস্থ দিদিকে দেখভালের কথা বললেও শুরু হয় সম্পত্তি হাতানোর জন্য অকথ্য অত্যাচার। প্রতিবেশীরা জানিয়েছেন, মাঝে মাঝেই তাঁদের কানে আসে গীতা সাহার চিত্কার। অভিযোগ, এই নিয়ে তাঁরা আগেই নিমতা থানায় জানিয়েছিলেন, কিন্তু কোনও সুরাহা হয়নি। এরপরই এক প্রতিবেশী সেই অত্যাচারের ছবি ক্যামেরাবন্দি করেন।  

ভিডিওতে দেখা যাচ্ছে, অসুস্থ-মানসিক ভারসাম্যহীন দিদির ওপর অকথ্য অত্যাচার চালাচ্ছে বোন। পিঠের উপর একের পর এক লাথি মারছে বোন। গলার উপর পা দিয়ে দাঁড়িয়ে পড়ছে। চুলের মুঠি ধরে লাথি, কিল, চড়...বাদ নেই কিছুই। একসময় পিঠে, হাঁটুতে চেলা কাঠ দিয়ে মারও শুরু হয়। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছেন অসুস্থ গীতা সাহা। করুণ আকুতি করছেন তিনি, কিন্তু তবুও থামছে না মার। এই অমানুষিক অত্যাচারের ছবি দেখে শিউরে উঠছে সবাই।

প্রতিবেশীদের দাবি, দিদি গীতা সাহাকে মেরে ফেলারই ফন্দি এঁটেছিলেন বোন রীতা সাহা। অবিলম্বে গীতা সাহার বাড়িটি সিল করে দিয়ে তাঁকে কোনও সরকারি হোমে পাঠানোর দাবি জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন, ফের নামল পারদ, আগামী ৪৮ ঘণ্টা আরও ঠান্ডার পূর্বাভাস

.