স্কুলের মধ্যে শ্লীলতাহানি, ছাত্রীকে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা যুবকের (ভয়ঙ্কর ভিডিও)

এই ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই, সব ঘটনা জেনে স্তম্ভিত চ্যাংড়াবান্ধার বিডিও। অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

Updated By: Feb 5, 2018, 02:26 PM IST
স্কুলের মধ্যে শ্লীলতাহানি, ছাত্রীকে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা যুবকের (ভয়ঙ্কর ভিডিও)

নিজস্ব প্রতিবেদন : স্কুলের মধ্যে ঢুকে ছাত্রীর শ্লীলতাহানি। সেই শ্লীলতাহানির ঘটনা মোবাইলে সেলফি তুলে ক্যামেরাবন্দি করার চেষ্টা। ভয়ঙ্কর এই ছবি ধরা পড়ল কোচবিহারের চ্যাংড়াবান্ধায়। স্থানীয়দের অভিযোগ, চ্যাংড়বান্ধা উচ্চ বিদ্যালয়ে এমনটাই ঘটে চলেছে নিত্যদিন। সব জেনেও কোনও ব্যবস্থা নেয় না কর্তৃপক্ষ।

ফুটেজে দেখা যাচ্ছে, স্কুলের পোশাকে এক ছাত্রীর হাত ধরে টানাহ্যাঁচড়া করছে এক বহিরাগত যুবক। ছাত্রীটি প্রাণপণে তার হাত ছাড়িয়ে পালাবার চেষ্টা করছে। কিন্তু অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে জাপটে ধরার চেষ্টা করছে। শুধু তাই নয়, ছাত্রীকে জড়িয়ে ধরে তার সঙ্গে সেলফি তোলারও চেষ্টা করছে ওই যুবক।

ফুটেজ সামনে আসার পরই হইচই পড়ে গিয়েছে সব মহলে। স্থানীয়দের অভিযোগ, রোজই এভাবে স্কুলে ঢুকে পড়ে বহিরাগতরা। বার বার তাঁরা এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগও জানিয়েছেন। কিন্তু স্কুল কর্তৃপক্ষ তাঁদের কথায় কর্ণপাত করেনি। নেয়নি কোনও ব্যবস্থাও।

আরও পড়ুন, ১৮ কেজি মাংসের অর্ডার দিয়ে অভিনব প্রতারণা 'জওয়ানের'!

এদিকে এই ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই, সব ঘটনা জেনে স্তম্ভিত চ্যাংড়াবান্ধার বিডিও। অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। দেখুন সেই ভয়ঙ্কর ছবি-

যদিও স্কুলের প্রধান শিক্ষিকা তাপসী সরকারের দাবি, তাঁর কাছে কেউ এবিষয়ে অভিযোগ জানায়নি। তাঁর আরও দাবি, স্কুল চলাকালীন এধরনের কোনও ঘটনা ঘটেনি। অন্যসময় ঘটে থাকতে পারে। পাশাপাশি স্কুলের পিছন দিকে জমি সমস্যার কারণে পাঁচিল দেওয়া যায়নি বলেও সাফাই দিয়েছেন তিনি।

.