গাছে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, পাশেই মিলল 'প্রেমিকার' ওড়না-ব্যাগ-চটি!

গ্রাম থেকে কিছুটা দূরে একটি নিমগাছে বিশ্বজিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয় মেয়েদের ব্যাগ, ওড়না, সাইকেল ও চটি।

Updated By: Nov 3, 2019, 01:14 PM IST
গাছে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, পাশেই মিলল 'প্রেমিকার' ওড়না-ব্যাগ-চটি!

নিজস্ব প্রতিবেদন : যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বীরভূমের সিউড়িতে। যুবকের মৃত্যুর ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে মৃতের পরিবার। মৃতের নাম বিশ্বজিৎ কাহার। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে দীর্ঘক্ষণ প্রেমিকাকে আটকেও রাখেন স্থানীয়রা। পরে পুলিস গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্ত প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা গিয়েছে, সিউড়ির কুলেরা গ্রামের একটি মেয়ের সঙ্গে 'ঘনিষ্ঠ' সম্পর্কে জড়িয়ে পড়েছিল দত্তপুকুর পাড়ার বাসিন্দা বিশ্বজিত। কিন্তু এই সম্পর্ককে কোনওভাবেই মেনে নিতে পারছিল না বিশ্বজিতের পরিবার। বিশ্বজিতের মায়ের তীব্র আপত্তি ছিল সম্পর্কে। গতকাল দুপুরে ওই যুবতীকে ফোন করেন বিশ্বজিতের মা। ফোনে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। অভিযোগ, ওই যুবতীকে বেশ কিছু কটূ কথা বলেন বিশ্বজিতের মা। ছেলের সঙ্গে সম্পর্ক রাখতে নিষেধ করেন।

এরপরই বাড়ি থেকে বেরিয়ে যান বিশ্বজিৎ। তারপর সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও, আর বাড়ি ফেরেনি বিশ্বজিৎ। শুরু হয় খোঁজাখুঁজি। এরপরই আজ সকালে গ্রাম থেকে কিছুটা দূরে একটি নিমগাছে বিশ্বজিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয় মেয়েদের ব্যাগ, ওড়না, সাইকেল ও চটি। স্থানীয়দের অভিযোগ, এই সব জিনিসই বিশ্বজিতের প্রেমিকার। বিশ্বজিৎকে খুন করা হয়েছে। খুনের পিছনে হাত রয়েছে প্রেমিকারই।

আরও পড়ুন, ছট পুজোয় আসানসোলে প্রকাশ্যে চলল গুলি, অল্পের জোরে প্রাণ রক্ষা যুবকের

এরপরই উত্তেজিত জনতা অভিযুক্ত প্রেমিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে আসে। আটকে রাখে। এমনকি মারধরও করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিউড়ি থানার পুলিস। অভিযুক্ত প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় প্রেমিকার বিরুদ্ধেই খুনের অভিযোগ করেছে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

.