জিও-র ৫০০ টাকার ফোনে এবার 4G VoLTE সাপোর্ট!

জলের দরে ডেটার পর এবার ৫০০ টাকার ফোন। সূত্রের খবর, খুব শিগগিরই নতুন একটি 4G VoLTE সাপোর্ট ফোন নিয়ে আসতে চলেছে জিও। যার দাম মাত্র ৫০০ টাকা। ২১ জুলাই রিলায়েন্স জিও-র বার্ষিক সভা। সেই সভাতেই চেয়ারম্যান মুকেশ আম্বানির হাত ধরে নতুন ফোনটির বাজারে আত্মপ্রকাশ ঘটবে বলে খবর।

Updated By: Jul 5, 2017, 02:18 PM IST
জিও-র ৫০০ টাকার ফোনে এবার 4G VoLTE সাপোর্ট!

ওয়েব ডেস্ক : জলের দরে ডেটার পর এবার ৫০০ টাকার ফোন। সূত্রের খবর, খুব শিগগিরই নতুন একটি 4G VoLTE সাপোর্ট ফোন নিয়ে আসতে চলেছে জিও। যার দাম মাত্র ৫০০ টাকা। ২১ জুলাই রিলায়েন্স জিও-র বার্ষিক সভা। সেই সভাতেই চেয়ারম্যান মুকেশ আম্বানির হাত ধরে নতুন ফোনটির বাজারে আত্মপ্রকাশ ঘটবে বলে খবর।

প্রসঙ্গত, জিও-র 'ধন ধনা ধন' অফার শেষ পর্যায়ে। এই মুহূর্তে নতুন গ্রাহক টানতে ও গ্রাহক ধরে রাখতে নানা রকম পরিকল্পনা নিয়ে চলেছে সংস্থা। চলতি বছরের এপ্রিলের মধ্যেই জিও-র গ্রাহক সংখ্যা দাঁড়িয়েছে ১১২.৫৫ মিলিয়ন। এই বিপুল পরিমাণ গ্রাহক সংখ্যা ধরে রাখাই এখন জিও-র সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

কয়েকদিন আগেই LYF সিরিজের ১০টি স্মার্টফোনে অতিরিক্ত ২০ শতাংশ ডেটা দেওয়ার কথা ঘোষণা করে জিও। এখন জিও নিজেই ৫০০ টাকায় 4G ফোন নিয়ে এলে, বাজারে নতুন করে ঝড় ওঠা আবার সময়ের অপেক্ষা। পাশাপাশি জিও একটি 4G ল্যাপটপও নিয়ে আসতে চলেছে বলে কানাঘুষো চলছে। যা চলবে জিও সিমে। ল্যাপটপটিতে থাকবে একটি 4G সিমের স্লট।

আরও পড়ুন, আপনার ফোনে কীভাবে অ্যাক্টিভেট করবেন জিও-র অতিরিক্ত ২০% ডেটা?

.