জিওর থেকেও সস্তা!! এয়ারটেলের ৯০ দিনের দুর্দান্ত ডেটাপ্যাক

৯০ দিনের দুর্দান্ত মোবাইল ডেটাপ্যাক নিয়ে এল এয়ারটেল। ৩০জিবি ৪জি ডেটা। ৯০ দিনের ভ্যালিডিটি। দাম ১৪৯৫ টাকা। আর এখানেই এক চালে কিস্তিমাত! জোর টেক্কা জিওকে। জিওর ট্যারিফ প্ল্যানে প্রতি জিবি ডেটার জন্য দাম পড়বে ৫০ টাকা। আর এয়ারটেলের নতুন এই ডেটা প্ল্যানে প্রতি জিবি ডেটার দাম দাঁড়াচ্ছে ৫০ টাকারও কম।

Updated By: Sep 23, 2016, 08:16 PM IST
জিওর থেকেও সস্তা!! এয়ারটেলের ৯০ দিনের দুর্দান্ত ডেটাপ্যাক

ওয়েব ডেস্ক : ৯০ দিনের দুর্দান্ত মোবাইল ডেটাপ্যাক নিয়ে এল এয়ারটেল। ৩০জিবি ৪জি ডেটা। ৯০ দিনের ভ্যালিডিটি। দাম ১৪৯৫ টাকা। আর এখানেই এক চালে কিস্তিমাত! জোর টেক্কা জিওকে। জিওর ট্যারিফ প্ল্যানে প্রতি জিবি ডেটার জন্য দাম পড়বে ৫০ টাকা। আর এয়ারটেলের নতুন এই ডেটা প্ল্যানে প্রতি জিবি ডেটার দাম দাঁড়াচ্ছে ৫০ টাকারও কম।

নতুন প্ল্যানটি পাওয়া যাবে প্রিপেইড কানেকশনের ক্ষেত্রে। নতুন যারা এয়ারটেলের প্রিপেইড কানেকশন নেবেন, তাদের জন্য এই প্ল্যানে রয়েছে আরও একটু ছাড়। প্রথম রিচার্জের ক্ষেত্রে তাদের ১৪৯৫ টাকা নয়, দিতে হবে ১৪৯৪ টাকা। এই মুহূর্তে নতুন এই প্ল্যানটি, 'স্পেশাল ৪জি ডেটা প্যাক', দিল্লি সার্কেলে চালু করা হয়েছে। কয়েকদিনের মধ্যে তা দেশের অন্যত্র চালু হয়ে যাবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে। এখানেই শেষ নয়...আরও আছে। নতুন প্ল্যানে ৩০জিবি ডেটা খরচ হয়ে গেলে, বাকি সময়ের জন্য পাওয়া যাবে আনলিমিটেড ২জি সার্ভিস।

আরও পড়ুন, দুর্দান্ত এই ডেটা অফার নিয়ে এবার জিও-কে চ্যালেঞ্জ BSNL-এর!

.