মাত্র ১৪৯ টাকায় প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা, Jio-কে টক্কর দিতে অফার আনল Airtel

জিওর বাড়বাড়ন্তে লাগাম পরতেই কোমর বেঁধে ময়দানে নামল এয়ারটেল। পুরনো গ্রাহকদের ফিরে পেতে এবার ১৪৯ টাকায় প্রতিদিন ২ জিবি করে ডেটা দেবে জানাল সংস্থাটি। এতদিন এই প্যাকে প্রতিদিন মাত্র ১ জিবি ডেটা পেতেন গ্রাহকরা। 

Updated: Jun 9, 2018, 08:21 PM IST
মাত্র ১৪৯ টাকায় প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা, Jio-কে টক্কর দিতে অফার আনল Airtel

নিজস্ব প্রতিবেদন: জিওর বাড়বাড়ন্তে লাগাম পরতেই কোমর বেঁধে ময়দানে নামল এয়ারটেল। পুরনো গ্রাহকদের ফিরে পেতে এবার ১৪৯ টাকায় প্রতিদিন ২ জিবি করে ডেটা দেবে জানাল সংস্থাটি। এতদিন এই প্যাকে প্রতিদিন মাত্র ১ জিবি ডেটা পেতেন গ্রাহকরা। 

এয়ারটেলের তরফে জানানো হয়েছে, দ্বিগুণ করা হয়েছে ১৪৯ প্যাকের ডেটা লিমিট। এতদিন এই প্যাকে দিনে ১ জিবি করে ডেটা পেতেন গ্রাহকরা। এবার থেকে সেখানে প্রতিদিন ২ জিবি করে ডাটা পাবেন তারা। টানা ২৮ দিন মিলবে এই সুবিধা। ফলে মোট ৫৬ জিবি ডেটা পাবেন গ্রাকরা। ফলে ১ জিবি ডেটার দাম পড়বে ২.৬৮ টাকা। সঙ্গে মিলবে যত খুশি কল করা সুবিধা ও দিনে ১০০টি এসএমএস। 

গত মাসেই ১৪৯ টাকার প্যাকে ডেটা ব্যবহারের সীমা বাড়িয়েছিল এয়ারটেল। মাস ঘুরতে না-ঘুরতে ফের সেই পথে হাঁটল তারা। এর ফলে জিওর থেকে লাভজনক হয়ে গেল এয়ারটেলের এই প্যাক। 

এই পদ্ধতিতে ইনকাম ট্যাক্স ই-ফাইলিং করলে পাবেন বিশেষ সুবিধা!

জিওর ১৪৯ টাকার প্যাকে প্রতিদিন ১.৫ জিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করতে পারেন গ্রাহকরা। এছাড়া যত খুশি কল ও দিনে ১০০টি করে এসএমএসের সুবিধা মেলে। ২৮ দিনের জন্য বৈধ এই প্যাক। ফলে মোট ৪২ জিবি ডেটা ব্যবহার করতে পারেন গ্রাহকরা।   

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close