সারপ্রাইজ অফার, তিন মাস ৩০ জিবি করে ডেটা ফ্রি!

হোলি উৎসবে 'ডেটা' ছড়িয়ে দিল ভারতী এয়ারটেল। ৩০ জিবি ডেটা ফ্রি। একমাস নয়, টানা তিন মাস ভারতী এয়ারটেলের গ্রাহকরা ৩০ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। অর্থাৎ ৯০ দিনের বৈধতায় ৯০ জিবি ডেটা ব্যবহার করতে এয়ারটেল গ্রাহকদের এক টাকাও খরচ করতে হবে না। এয়ারটেল কমিউনিকেশনের পোস্টপেড উপভোক্তারাই কেবল এই সুবিধা উপভোগ করতে পারবেন। ভারতী এয়ারটেল এই প্ল্যানের নাম দিয়েছে 'এয়ারটেল সারপ্রাইজ'। 

Updated By: Mar 13, 2017, 06:55 PM IST
সারপ্রাইজ অফার, তিন মাস ৩০ জিবি করে ডেটা ফ্রি!

ওয়েব ডেস্ক: হোলি উৎসবে 'ডেটা' ছড়িয়ে দিল ভারতী এয়ারটেল। ৩০ জিবি ডেটা ফ্রি। একমাস নয়, টানা তিন মাস ভারতী এয়ারটেলের গ্রাহকরা ৩০ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। অর্থাৎ ৯০ দিনের বৈধতায় ৯০ জিবি ডেটা ব্যবহার করতে এয়ারটেল গ্রাহকদের এক টাকাও খরচ করতে হবে না। এয়ারটেল কমিউনিকেশনের পোস্টপেড উপভোক্তারাই কেবল এই সুবিধা উপভোগ করতে পারবেন। ভারতী এয়ারটেল এই প্ল্যানের নাম দিয়েছে 'এয়ারটেল সারপ্রাইজ'। 

জিও'কে টেক্কা দিতে এর আগেও অনেক প্ল্যান লঞ্চ করেছে ভারতের সবথেকে বড় এবং ফাস্টেস্ট টেলি কমিউনিকেশন নেটওয়ার্ক ভারতী এয়ারটেল। ১ এপ্রিল থেকেই ডেটা ব্যবহার জন্য পকেট থেকে টাকা খসবে আম আদমির। ফ্রি'র দিন শেষ হতেই 'এয়ারটেল সারপ্রাইজ', আবার ফ্রি ডেটা ব্যবহারের সুযোগ করে দিল উপভোক্তাদের জন্য।  

.