৫৬ জিবি ডেটা, সঙ্গে আনলিমিটেড কল, এয়ারটেল গ্রাহকদের 'হাতে চাঁদ'

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এয়ারটেল ৩৪৯ টাকার একটি প্ল্যান এনেছে। যাতে প্রি পেড গ্রাহকরা ৩৪৯ টাকায় আগে প্রতিদিন যা ডেটা পেতেন, তার সঙ্গে ৫০০ এমবি বেশি ডেটা পাবেন। অর্থাত্ এখন থেকে গ্রাহকরা এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন।

Updated: Dec 7, 2017, 04:10 PM IST
৫৬ জিবি ডেটা, সঙ্গে আনলিমিটেড কল, এয়ারটেল গ্রাহকদের 'হাতে চাঁদ'

নিজস্ব প্রতিবেদন: প্রতিযোগিতার বাজারে গ্রাহক ধরে রাখতে আবারও দুর্দান্ত অফার  ভারতী এয়ারটেলের। গ্রাহকদের সুবিধার্থে প্ল্যানে কিছু পরিবর্তন এনে চমক দিল এয়ারটেল। আর তাতেই প্রি-পেড গ্রাহকদের হাতে চাঁদ এল বলে মনে করছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন: জলের দরে বিকোচ্ছে শাওমির রেড মি ৫, হাতে সময় আজকের দিনটাই

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এয়ারটেল ৩৪৯ টাকার একটি প্ল্যান এনেছে। যাতে প্রি পেড গ্রাহকরা ৩৪৯ টাকায় আগে প্রতিদিন যা ডেটা পেতেন, তার সঙ্গে ৫০০ এমবি বেশি ডেটা পাবেন। অর্থাত্ এখন থেকে গ্রাহকরা এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এর সঙ্গে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল, ফ্রি এসএমএস-এর সুবিধাও থাকবে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের।

৫৪৯ টাকার প্ল্যানেও এই বিষয়টি প্রযোজ্য। এই প্ল্যানে এখন থেকে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে আনলিমিটেড এসটিডি ও লোকাল কল আর ফ্রি এসএমএস। প্রসঙ্গত, আগে এই প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন ২.৫ জিবি ডেটা পেতেন। এই প্ল্যানটির বৈধতাও ২৮ দিন।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ গ্রুপ অ্যাডমিনদের জন্য এবার দারুণ সুবিধা

৪৪৮ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবেন। সঙ্গে আনলিমিটেড লোকাল, এসটিডি কল ও ফ্রি এসএমএস করার সুযোগ পাবেন গ্রাহকরা।