'জিও'-তে 'ওয়েলকাম অফার', সবটাই ফ্রি! দেখে নিন সম্পূর্ণ ট্যারিফ প্ল্যান

৫০ টাকায় ১ GB ডেটা। প্রতি GB ডেটার জন্য মাত্র ৫০ টাকা খরচ! কোনও রোমিং চার্জ নেই। ৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সব ফ্রি! ডেটা, ভয়েস কল সবটাই ফ্রি। পড়ুয়াদের জন্য জিও ডেটা প্ল্যানে মিলবে ২৫ শতাংশ বেশি ডেটা। দুর্দান্ত এই অফারের নাম দেওয়া হয়েছে 'ফ্রি ওয়েলকাম অফার'।

Updated By: Sep 1, 2016, 01:23 PM IST
 'জিও'-তে 'ওয়েলকাম অফার', সবটাই ফ্রি! দেখে নিন সম্পূর্ণ ট্যারিফ প্ল্যান

ওয়েব ডেস্ক : ৫০ টাকায় ১ GB ডেটা। প্রতি GB ডেটার জন্য মাত্র ৫০ টাকা খরচ! কোনও রোমিং চার্জ নেই। ৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সব ফ্রি! ডেটা, ভয়েস কল সবটাই ফ্রি। পড়ুয়াদের জন্য জিও ডেটা প্ল্যানে মিলবে ২৫ শতাংশ বেশি ডেটা। দুর্দান্ত এই অফারের নাম দেওয়া হয়েছে 'ফ্রি ওয়েলকাম অফার'।

৫ সেপ্টেম্বর লঞ্চ করবে জিও সার্ভিস। ৩১ ডিসেম্বর, ২০১৬ থেকে বাণিজ্যিকভাবে আত্মপ্রকাশ করবে জিও সার্ভিস। বছরে ১৫,০০০ টাকা দিলেই মিলবে জিও অ্যাপ বুকিং। তবে ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত এর পুরোটাই থাকবে ফ্রি। কেমন হবে রিলায়েন্স জিও-র ডেটা প্ল্যান? সেই নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল অনেক জল্পনা-কল্পনা। অবশেষে বৃহস্পতিবার সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি সরকারিভাবে ঘোষণা করলেন জিও-র ডেটা প্ল্যান। বললেন, "প্রধানমন্ত্রী মোদীর ডিজিটাল ইন্ডিয়া প্রকল্পকে শ্রদ্ধা জানিয়েই রিলায়েন্স জিও। 'জিও' মানে জীবন। নেট ব্যবহারের ক্ষেত্রে ভারতকে বিশ্বের মধ্যে প্রথম ১০-এ নিয়ে আসবে রিলায়েন্স জিও।"

তিনি আরও জানিয়েছেন, বাজারে রিলায়েন্সের 4G স্মার্টফোন পাওয়া যাবে ২৯৯৯ টাকায়। আর 4G রাউটার মিলবে ১৯৯৯ টাকায়। জিও সিনেমা লাইব্রেরিতে থাকবে ৬০০০ সিনেমা আর জিও মিউজকে থাকবে ১ কোটি গান। দেখে নিন রিলায়েন্স জিও-র সম্পূর্ণ ট্যারিফ প্ল্যান,

.