সেলফি সুনামির পর এবার ভিডিও সেলফির টাইফুন, ‘#VelFie’ জ্বরে আক্রান্ত সোশ্যাল মিডিয়া

'ইয়ে দিল মাঙ্গে মোর'। সেলফি যুগের রমরমা চলতে চলতেই সোশ্যাল মিডিয়াতে ভিডিও বিস্ফোরণ আনতে চলেছে 'সেলফি ভিডিও'। এমনটাই মনে করছেন #Velfie (ভিডিও সেলফি)-এর যুগ্ম আবিষ্কারক অঙ্কুশ জহর এবং রামমোহন সুন্দরম। তাঁরা মনে করছেন সেলফি ম্যানিয়া ছেড়ে জেন এক্স-ওয়াই এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলবে ভিডিও সেলফিতে।

Updated By: May 12, 2015, 02:46 PM IST
সেলফি সুনামির পর এবার ভিডিও সেলফির টাইফুন, ‘#VelFie’ জ্বরে আক্রান্ত সোশ্যাল মিডিয়া

ওয়েব ডেস্ক: 'ইয়ে দিল মাঙ্গে মোর'। সেলফি যুগের রমরমা চলতে চলতেই সোশ্যাল মিডিয়াতে ভিডিও বিস্ফোরণ আনতে চলেছে 'সেলফি ভিডিও'। এমনটাই মনে করছেন #Velfie (ভিডিও সেলফি)-এর যুগ্ম আবিষ্কারক অঙ্কুশ জহর এবং রামমোহন সুন্দরম। তাঁরা মনে করছেন সেলফি ম্যানিয়া ছেড়ে জেন এক্স-ওয়াই এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলবে ভিডিও সেলফিতে।

ভিডিও সেলফি কী?

‘#VelFie’ এমন একটি মোবাইল অ্যাপ যেটা ব্যাবহার করে তৈরি করা যাবে নিজের পছন্দমত ভিডিও। সেই ভিডিওতে ইচ্ছে মতই দেওয়া যাবে ডায়লগ (সংলাপ), মিউজিক এবং ব্যক্তিগত ম্যাসেজ। ম্যাসেজিং অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই অঙ্কুশ জহর এবং রামমোহন সুন্দরম তৈরি করেছেন এই নতুন মোবাইল অ্যাপ। অ্যান্ড্রয়েড এবং আইওএস (IOS) ব্যবহারকারীরা #VelFie মোবাইল অ্যাপটি খুব সহজেই ব্যবহার করতে পারবেন। এখনও পর্যন্ত উইনডোস ফোনে এই অ্যাপ ব্যাবহার করার সুবিধা না পাওয়া গেলেও পরবর্তীতে উইনডোস (windows) ব্যাবহারকারীরাও এই মোবাইল অ্যাপের সাহায্যে ভিডিও সেলফি তৈরি করতে পারবেন, এমনটাই জানিয়েছেন অ্যাপটি যুগ্ম আবিষ্কর্তা অঙ্কুশ জহর এবং রামমোহন সুন্দরম।   

.