BSNL-এর নতুন চমকদার আনলিমিটেড ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও-র আনলিমিটেড ফ্রি ডেটা প্ল্যানের পর প্রতিযোগিতার ময়দানে জোরকদমে নেমে পড়েছে BSNL-ও। তারাও একের পর এক দারুন অফার নিয়ে আসছে গ্রাহকদের জন্য। এবারও তেমনই এক চমকদার ডেটা প্ল্যান নিয়ে এল BSNL।

Updated By: Sep 5, 2016, 08:52 PM IST
BSNL-এর নতুন চমকদার আনলিমিটেড ডেটা প্ল্যান

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও-র আনলিমিটেড ফ্রি ডেটা প্ল্যানের পর প্রতিযোগিতার ময়দানে জোরকদমে নেমে পড়েছে BSNL-ও। তারাও একের পর এক দারুন অফার নিয়ে আসছে গ্রাহকদের জন্য। এবারও তেমনই এক চমকদার ডেটা প্ল্যান নিয়ে এল BSNL।

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে। তাদের এই নতুন আনলিমিটেড ব্রডব্যান্ড প্ল্যান পাওয়া যাবে ২৪৯ টাকায়। এই অফার পোস্টপেড গ্রাহকদের জন্য প্রযোজ্য। এই অফারে গ্রাহকেরা পেয়ে যাবেন, 1GB ডেটা। ৯ সেপ্টেম্বর থেকে এই অফার পাওয়া যাবে। ৬ মাসের জন্য এই অফার ব্যবহার করতে পারবেন। আর দারুন স্পীডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন রিলায়েন্স জিও-র আরও নতুন চমকদার ডেটা প্ল্যান!

এছাড়াও রয়েছে আরও অফার। রয়েছে ৪৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতি রবিবার রাত ৯টা থেকে সকাল ৭টা পর্যন্ত দেশের যে কোনও জায়গায় আনলিমিটেড কল করতে পারবেন। এছাড়া, ফ্রি কলের বাইরে অন্যান্য দিন BSNL টু BSNL কল চার্জ থাকবে ১ টাকা প্রতি ৩ মিনিট। এবং BSNL ছাড়া অন্য কোনও নম্বরে ফোন করলে কল চার্জ কাটবে ১.২ টাকা প্রতি ৩ মিনিটে।

তাই দেরি না করে এখনই এই সুবিধা উপভাগ করুন।

আরও পড়ুন ১ টাকায় ১ GB ডেটা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর!

.