জানেন কোন সময়ে গেলে ATM থেকে আপনি অবশ্যই টাকা পাবেন?

দেখা গিয়েছে, একটু বেশি সন্ধ্যের দিকে সবথেকে বেশি সংখ্যক মানুষ ATM থেকে টাকা তুলতে যান। তাই সরকার নতুন নিয়ম চালু করার প্রস্তাব দিয়েছে। যেহেতু রাত ৮টার পর ATM থেকে টাকা তোলার চাহিদা সবচেয়ে বেশি থাকে, তাই রাত ৮টার পর ATM থেকে টাকা রি-স্টকিং করা হবে না। একটি জনপ্রিয় ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, সরকার জনগণকে বিশেষ সুবিধা প্রদানের জন্য, অর্থাত্‌, ATM থেকে টাকা তোলার সময় যাতে টাকার ঘাটতি না পরে তাই এই নতুন নিয়ম চালু করার প্রস্তাব দিয়েছে।

Updated By: Jul 13, 2016, 04:31 PM IST
জানেন কোন সময়ে গেলে ATM থেকে আপনি অবশ্যই টাকা পাবেন?

ওয়েব ডেস্ক: দেখা গিয়েছে, একটু বেশি সন্ধ্যের দিকে সবথেকে বেশি সংখ্যক মানুষ ATM থেকে টাকা তুলতে যান। তাই সরকার নতুন নিয়ম চালু করার প্রস্তাব দিয়েছে। যেহেতু রাত ৮টার পর ATM থেকে টাকা তোলার চাহিদা সবচেয়ে বেশি থাকে, তাই রাত ৮টার পর ATM থেকে টাকা রি-স্টকিং করা হবে না। একটি জনপ্রিয় ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, সরকার জনগণকে বিশেষ সুবিধা প্রদানের জন্য, অর্থাত্‌, ATM থেকে টাকা তোলার সময় যাতে টাকার ঘাটতি না পরে তাই এই নতুন নিয়ম চালু করার প্রস্তাব দিয়েছে।

আরও পড়ুন OMG! এই স্মার্টফোনে আর হোয়াটস অ্যাপ করতে পারবেন না!

শুধু তাই নয়, যে গাড়িগুলিতে করে ATM-এ টাকা ভরা হয়, তাদের উদ্দেশ্যেও সতর্কতা হিসেবে জানিয়েছে যে, ৫ কোটি টাকার বেশি যেন একটি গাড়িতে বহন না করা হয়। এবং গাড়িতে যেন সবসময় ২ জন অস্ত্রধারী রক্ষক থাকেন। এবং গাড়ির চালকও যেন পরিস্থিতির মোকাবিলা করায় সক্ষম হন।

.