এবার ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

আপনি কি জানেন এবার থেকে আপনি স্মার্টফোনে ইন্টারনেট ছাড়াই হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন? তবে ইন্টারনেট ছাড়া হোয়াটস অ্যাপ ব্যবহার করতে হলে আপনাকে শুধুমাত্র এই কায়দাটি করতে হবে। শুধু এই সিমটি ব্যবহার করুন। আর ইন্টারনেট ছাড়াই হোয়াটস অ্যাপে বন্ধুদের সঙ্গে দেদার আড্ডা মারুন।

Updated By: Jul 12, 2016, 02:09 PM IST
এবার ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

ওয়েব ডেস্ক: আপনি কি জানেন এবার থেকে আপনি স্মার্টফোনে ইন্টারনেট ছাড়াই হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন? তবে ইন্টারনেট ছাড়া হোয়াটস অ্যাপ ব্যবহার করতে হলে আপনাকে শুধুমাত্র এই কায়দাটি করতে হবে। শুধু এই সিমটি ব্যবহার করুন। আর ইন্টারনেট ছাড়াই হোয়াটস অ্যাপে বন্ধুদের সঙ্গে দেদার আড্ডা মারুন।

চ্যাট সিম। হ্যাঁ, এই চ্যাট সিম ব্যবহার করলেই ইন্টারনেট ছাড়া ব্যবহার করুন হোয়াটস অ্যাপ। চ্যাট সিম অর্ডার করতে কোম্পানির ওয়েবসাইট chatsim.com তে লগ ইন করুন। এই সিম কিনতে আপনার খরচ হবে ১০ ইউরো। অর্থাত্‌, ভারতীয় মুদ্রায় ৭৪৫ টাকা মতো। তবে সিম কেনার পর আপনাকে আরও ১০ ইউরো খরচ করতে হবে।

১ বছরের এক্সট্রা ভ্যালিডিটির জন্য আপনাকে খরচ করতে হবে ১০ ইউরো। মাল্টিমিডিয়া প্যাকের জন্য লাগবে ১০ ইউরো। আপনি যদি ভারতে এই চ্যাট সিম কিনতে চান, তাহলে জাহাজ খরচ হিসেবে এক্সট্রা ৭.৫০ ইউরো বা ৫৬০ টাকা খরচ করতে হবে।

.