জিও-র অফারে মালামাল ফেসবুক!

গত বছর সেপ্টেম্বর মাসে ভারতের বাজারে ছাড়া হয় রিলায়েন্স জিও। শুরুতেই দেশজুড়ে ফ্রি ওয়েলকাম অফার দেয় সংস্থাটি। মাত্র কয়েক দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে জিও। বিনামূল্যে সিনেমা দেখা থেকে অননেট কথা বলা...সবই দেদার চলছে জিও-র মাধ্যমে। রিলায়েন্স তাদের জিও-তে ফ্রি অফার দিলেও তার সুযোগ কিন্তু নিয়ে নিল 'জুকেরবার্গের ফেসবুক'।   

Updated By: Feb 3, 2017, 06:06 PM IST
জিও-র অফারে মালামাল ফেসবুক!

ওয়েব ডেস্ক : গত বছর সেপ্টেম্বর মাসে ভারতের বাজারে ছাড়া হয় রিলায়েন্স জিও। শুরুতেই দেশজুড়ে ফ্রি ওয়েলকাম অফার দেয় সংস্থাটি। মাত্র কয়েক দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে জিও। বিনামূল্যে সিনেমা দেখা থেকে অননেট কথা বলা...সবই দেদার চলছে জিও-র মাধ্যমে। রিলায়েন্স তাদের জিও-তে ফ্রি অফার দিলেও তার সুযোগ কিন্তু নিয়ে নিল 'জুকেরবার্গের ফেসবুক'।   

আরও পড়ুন- একদিনে জুকারবার্গের প্রাপ্তিযোগ ২০ হাজার কোটি

জিও-র ফ্রি ইন্টারনেটের সুযোগে গত বছর অক্টোবর থেকে ডিসেম্বর ত্রৈমাসিকে ফেসবুকের লাভ কয়েক গুণ বাড়াল ফেসবুক। লাভের বহর এতটাই ‌যে ভারতকে ‘স্ট্রংগেস্ট গ্রোয়িং মার্কেট‍’ বলে ঘোষণা করেছে জুকেরবার্গের সংস্থা। সংস্থার পক্ষ থেকে স্বীকার করা হয়েছে, ফ্রি ডেটার জন্য পূর্ব ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় তাঁদের ব্যবসা বৃদ্ধিতে সাহা‌য্য করেছে। এই ত্রৈমাসিকে তাদের আয় ৫১ শতাংশ বেড়ে গিয়েছে। বর্তমানে ফেসবুকে ১৯০ কোটি অ্যাকাউন্ট রয়েছে। ‌যার মধ্যে রোজ ১২০ কোটি মানুষ লগ ইন করেন।

.