ফের ধামাকা! Jio দিচ্ছে ১০০ শতাংশ ক্যাশব্যাক!

নতুন বছর উপলক্ষে ফের ধামাকা অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। এ বারের অফারে মিলছে ১০০ শতাংশ ‘ক্যাশব্যাক’-এর সুযোগ!

Updated By: Dec 29, 2018, 08:04 AM IST
ফের ধামাকা! Jio দিচ্ছে ১০০ শতাংশ ক্যাশব্যাক!

নিজস্ব প্রতিবেদন: জিও ফোনের হাত ধরে দেশের লক্ষ লক্ষ সাধারন মানুষের কাছে পৌঁছে গিয়েছে সস্তার ইন্টারনেট পরিষেবা। জিও-র দৌলতে বিগত কয়েক বছরে ভারতের ইন্টারনেটের গতিও অনেকটা বেড়ে গিয়েছে। সেই সঙ্গে জিও-র একের পর দুর্দান্ত অফারের ধাক্কায় বেশ খানিকটা কমেছে দেশের ডেটা প্যাকের দাম। আর মাত্র কয়েক ঘণ্টা পরেই শুরু হয়ে যাবে ২০১৯-এর পথ চলা। আর নতুন বছর উপলক্ষে ফের ধামাকা অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। এ বারের অফারে মিলছে ১০০ শতাংশ ‘ক্যাশব্যাক’-এর সুযোগ!

শুক্রবার লঞ্চ হল জিও-র ‘হ্যাপ্পি নিউ ইয়ার অফার’ (Jio Happy New Year Offer)। এই অফারে জিও-র প্রিপেড গ্রাহকরা ৩৯৯ টাকার রিচার্জে পেয়ে যাবেন ১০০ শতাংশ ‘ক্যাশব্যাক’-এর সুযোগ! ৩৯৯ টাকার রিচার্জের সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন ৩৯৯ টাকার ‘Ajio’ কুপন। ‘Ajio’ অ্যাপ থেকে কেনাকাটার ক্ষেত্রে এই কুপন ব্যবহার করে ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা। ‘Myjio’ অ্যাপ থেকেও এই কুপোন দেখা যাবে। তবে শর্ত একটাই, ‘Ajio’ ওয়েবসাইট থেকে অন্তত ১,০০০ টাকার কেনাকাটা করলে তবেই এই কুপোন ব্যবহার করে ছাড় পাবেন জিও-র প্রিপেড গ্রাহকরা।

আরও পড়ুন: এ বার বড় ডিসপ্লের 4G স্মার্টফোন আনতে চলেছে Jio

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ২৮ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে জিও-র ‘হ্যাপ্পি নিউ ইয়ার অফার’। ১৫ মার্চের মধ্যে ‘Ajio’ ওয়েবসাইট থেকে কেনাকাটায় এই কুপোন ব্যবহার করতে হবে। আর একটা কথা। ‘Myjio’ অ্যাপ থেকে বা যে কোনও Jio Store থেকে শুধুমাত্র ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানেই এই অফার প্রযোজ্য হবে।

.