ব্যাটারির সমস্যা মেটাতে এবার বাজারে নতুন ফোন আনছে জিওনি!

বর্তমান যুগে স্মার্টফোন ছাড়া চলাই ভার। স্মার্টফোন নেই? তাহলেই হল!আর পাঁচজনের থেকে পিছিয়ে পড়েন প্রায় একযুগ। আর স্মার্টফোন মানেই  বেশি ফিচার্স। আর সেই ফিচার্স থাকলেই সমস্যা হয় ব্যাটরি নিয়ে। অল্প সময়ের মধ্যেই চার্জ শেষ। তবে এবার সেই ব্যাটারির সমস্যা সমাধানে জিওনি বাজারে আনছে নতুন ফোন। জিওনি এম-২০১৭।

Updated By: Jan 1, 2017, 11:54 AM IST
ব্যাটারির সমস্যা মেটাতে এবার বাজারে নতুন ফোন আনছে জিওনি!

ওয়েব ডেস্ক : বর্তমান যুগে স্মার্টফোন ছাড়া চলাই ভার। স্মার্টফোন নেই? তাহলেই হল!আর পাঁচজনের থেকে পিছিয়ে পড়েন প্রায় একযুগ। আর স্মার্টফোন মানেই  বেশি ফিচার্স। আর সেই ফিচার্স থাকলেই সমস্যা হয় ব্যাটরি নিয়ে। অল্প সময়ের মধ্যেই চার্জ শেষ। তবে এবার সেই ব্যাটারির সমস্যা সমাধানে জিওনি বাজারে আনছে নতুন ফোন। জিওনি এম-২০১৭।

আরও পড়ুন- নতুন বছরে বাজার কাঁপাতে আসছে যে গ্যাজেটগুলি

২০১৭-র মাঝামাঝি সময়ে ভারতের বাজারে আনা হচ্ছে জিওনি এম-২০১৭। ফোনটিতে রয়েছে জোড়া ব্যাটারি! আর সেই ব্যাটারির ক্ষমতা ৭০০০ mAh। সঙ্গে থাকছে বিশেষ চার্জিং পদ্ধতি। সংস্থার তরফে জানানো হয়েছে সাড়ে তিন হাজার mAh-এর দুটি ব্যাটারি এই ফোনে শক্তি ‌যোগাবে। এই ব্যাটারির সাহা‌য্যে টানা ২৫.৮৯ ঘণ্টা ভিডিও চালানো ‌যাবে বলে সংস্থার দাবি। মোবাইলটিতে থাকছে ৫.৭ ইঞ্চি স্ক্রিন। অক্টাকোর কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর ও ৬ জিবি র‍্যাম। এছাড়াও থাকছে দুটি ব্যাক ক্যামেরা, ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ স্পেস, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ভারতীয় মূদ্রায় মোবাইলটির দাম করা হবে ৬৪ হাজার ৪০০ টাকা ও ৬৬ হাজার ২০০ টাকা।

.