LIVE ক্রিকেট থেকে সিনেমা বা সিরিয়াল, স্মার্টফোনে দেখুন মাত্র ১ টাকায়!

এই অফারে আইপিএল, আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ছাড়াও প্রিমিয়ার লিগ, একাধিক জনপ্রিয় সিরিয়াল, সিনেমা দেখার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা।

Updated By: Mar 22, 2019, 01:03 PM IST
LIVE ক্রিকেট থেকে সিনেমা বা সিরিয়াল, স্মার্টফোনে দেখুন মাত্র ১ টাকায়!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর আসর শুরু হতে আ মাত্র কয়েকটা দিন বাকি। আইপিএল শেষ হতে না হতে শুরু হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আসর। বাড়ি থেকে কাজে বেরিয়ে বা কাজ থেকে বাড়ি ফেরার পথে ট্রাফিক জ্যামে একবার আটকে পড়লেই সর্বনাশ! ম্যাচের অনেকটাই দেখা হবে না। Google-এ সার্চ করে বিভিন্ন সাইট থেকে LIVE আপডেট পেয়ে যাবেন ঠিকই কিন্তু LIVE খেলা দেখার মজাটাই আলাদা!

তবে এখন আর আফসোস করার প্রয়োজন নেই। কারণ, Hotstar নিয়ে এসেছে ভিআইপি সাবস্ক্রিপশন (VIP Subscription) অফার যেখানে মাত্র ৩৬৫ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন সারা বছর LIVE খেলা দেখার সুযোগ! এই অফারে আইপিএল, আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ছাড়াও প্রিমিয়ার লিগ, একাধিক জনপ্রিয় সিরিয়াল, সিনেমা দেখার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা। অর্থাত্, প্রতিদিন মাত্র ১ টাকার বিনিময়ে গ্রাহকরা পেয়ে যাবেন Hotstar-এর এক ঝাঁক সুযোগ-সুবিধা। তবে এই ভিআইপি সাবস্ক্রিপশন (VIP Subscription) অফারে সব মার্কিন বা আন্তর্জাতিক সিনেমা বা টিভি শো দেখতে পাবেন না গ্রাহকরা।

আরও পড়ুন: তেল ছাড়াই চলবে Tata Altroz EV! খরচ ১ টাকা ৮৩ পয়সা প্রতি কিলোমিটার!

ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং, Paytm, UPI ছাড়াও ‘Pay by Cash’-এর মাধ্যমেও Hotstar-এর যে কোনও প্যাকেজ সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা। নগদে সাবস্ক্রিপশন নেওয়ার জন্য ‘Pay by Cash’ অপশন এ বার থেকেই যুক্ত হল Hotstar-এ। মনে করা হচ্ছে, Amazon Prime আর Netflix-কে টেক্কা দিতেই জলের দরে VIP Subscription প্ল্যান চালু করল Hotstar।

.