ম্যাজিক অফার! ৩ হাজার ৩০০ টাকা ক্যাশব্যাক আইডিয়ার

নতুন বছর পড়তে না পড়তেই জিওকে জোর টেক্কা দিল টেলিকম সার্ভিস প্রোভাইডর আইডিয়া সেলুলার। বৃহস্পতিবার ম্যাজিক ক্যাশব্যাক অফার ঘোষণা করল তারা। আইডিয়ার ম্যাজিক ক্যাশব্যাক অফারে ৩ হাজার ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

Updated By: Jan 19, 2018, 02:29 PM IST
ম্যাজিক অফার! ৩ হাজার ৩০০ টাকা ক্যাশব্যাক আইডিয়ার

নিজস্ব প্রতিবেদন: নতুন বছর পড়তে না পড়তেই জিওকে জোর টেক্কা দিল টেলিকম সার্ভিস প্রোভাইডর আইডিয়া সেলুলার। বৃহস্পতিবার ম্যাজিক ক্যাশব্যাক অফার ঘোষণা করল তারা। আইডিয়ার ম্যাজিক ক্যাশব্যাক অফারে ৩ হাজার ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন : এবার অনলাইনে পাওয়া যাবে ‘পতঞ্জলি’-র পণ্য

১০ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ম্যাজিক ক্যাশব্যাক অফারের বৈধতা দেবে টেলিকম সার্ভিস প্রোভাইডর আইডিয়া সেলুলার। এই সময়ের মধ্যে গ্রাহকরা অনলাইনে ৩৯৮ টাকার রিচার্জ করলেই পেয়ে যাবেন ৩ হাজার ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

যে কোনও অনলাইন মাধ্যম থেকে ৩৯৮ বা তার থেকে বেশি টাকার 'আনলিমিটেড' রিচার্জ করলেই আইডিয়া গ্রাহকরা পেয়ে যাবেন ৫০ টাকার ৮টি ডিসকাউন্ট ভাউচার। পরবর্তী সময়ে ১ বছরের মেয়াদে ৩০০ টাকা বা তার থেকে বেশি অঙ্কের রিচার্জ করলে প্রতিবারে এই ৮টি ডিসকাউন্ট ভাউচারের মধ্যে থেকে ১টি করে ব্যবহার (রিডিম) করতে পারবেন গ্রাহকরা। পাশাপাশি গ্রাহকরা ২ হাজার ৭০০ টাকায় ৫টি শপিং কুপন পেয়ে যাবেন, যার মাধ্যমে তাঁরা আইডিয়া পার্টনার স্টোর বা ওয়েবসাইট থেকে কেনাকাটা করতে পারবেন। কোম্পানির ওয়েবসাইট মাই আইডিয়া অ্যাপ থেকে রিচার্জ করলে গ্রাহকরা ২০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন : আপনার আধার নম্বরটি সুরক্ষিত করে রাখুন, জেনে নিন কীভাবে

.