দিওয়ালিতে গ্রাহকদের জন্য জিওর ১০০ শতাংশ ক্যাশব্যাক অফার

Updated: Oct 12, 2017, 11:41 AM IST
দিওয়ালিতে গ্রাহকদের জন্য জিওর ১০০ শতাংশ ক্যাশব্যাক অফার
সৌজন্যে টুইটার

ওয়েব ডেস্ক : জিও মানেই ধামাকা। গ্রাহকদের জন্য দারুণ কিছু সুবিধা। আত্মপ্রকাশের পর থেকেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে জিও। এবার দিওয়ালি উপলক্ষে গ্রাহকদের জন্য নয়া 'ধন ধনা ধন' অফার নিয়ে এল জিও। ৩৯৯ টাকার রিচার্জে মিলবে ১০০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা।

বৃহস্পতিবার ১২ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই অফার। চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। নয়া 'ধন ধনা ধন' অফার লাখ লাখ জিও গ্রাহকের জন্য দিওয়ালি উপহার বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন, খিদেও মিটবে, ফ্যাটও বাড়বে না; কোন কোন খাবারে?  

কীভাবে পাওয়া যাবে এই অফার?
অনলাইন এবং অফলাইন, দুভাবে রিচার্জেই এই সুবিধা পাওয়া যাবে। মাইজিও অ্যাপ, জিও ডট কম ওয়েবাসাইট, জিও স্টোর, রিলায়েন্স ডিজিটাল স্টোরে গিয়ে অনলাইনে এই রিচার্জটি করাতে পারবেন।

৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করার পর ৮টি ৫০ টাকার ভাউচার পাবেন জিও গ্রাহকরা। যার মোট মূল্য ৪০০ টাকা। ১৫ নভেম্বরের পর থেকে ৩০৯ টাকা বা তার বেশি এবং ৯১ টাকা বা তার বেশি রিচার্জের ক্ষেত্রে এই ভাউচারগুলি ব্যবহার করতে পারবেন জিও গ্রাহকরা। তবে একটির বেশি দুটি ভাউচার একসঙ্গে ব্যবহার করতে পারবেন না গ্রাহকরা। অর্থাত্ ১৫ নভেম্বরের পর ৩০৯ টাকা দিয়ে রিচার্জ করার ক্ষেত্রে ৫০ টাকার ভাউচার থাকলে, গ্রাহককে দিতে হবে (৩০৯ - ৫০) = ২৫৯ টাকা।

পাশাপাশি সংস্থার তরফে আরও জানানো হয়েছে, ১৯ অক্টোবরের পর আরও কিছু প্ল্যানে বদল আনবে জিও।

আরও পড়ুন, ওজন ঝরান ঘুমিয়ে, মাথায় রাখুন এই টিপসগুলো

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close