জিও গ্রাহকরা দারুণ একটি সুবিধা পেতে চলেছেন! অবশ্যই পড়ুন

সেপ্টেম্বরে ফ্রি ডেটা অফারের ঘোষণা নিয়ে প্রথম আত্মপ্রকাশ হয় রিলায়েন্স জিও -র। সেই শুরু। তারপর থেকে এখনও একের পর এক চমকদার অফার দিয়ে গ্রাহকদের সুবিধা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর । খুব কম খরচে ফ্রি ডেটা পাওয়ায় চড়চড় করে বেড়েছে জিও -র গ্রাহক সংখ্যাও। প্রথমে একেবারে ফ্রি। আর তারপর অন্যান্য সার্ভিস প্রোভাইডরদের তুলনায় কম খরচে প্রতিদিন ১ জিবি কিংবা ২ জিবি ডেটা দেওয়ার অফার দিচ্ছে জিও । এবার গ্রাহকদের জন্য নতুন পরিষেবা নিয়ে এল এই টেলিকম অপারেটর । তার জন্য আপনার কাছে শুধু জিও সিম থাকলেই হল। তাহলেই আপনি নতুন এই পরিষেবা পেতে পারেন।

Updated By: Apr 18, 2017, 01:22 PM IST
জিও গ্রাহকরা দারুণ একটি সুবিধা পেতে চলেছেন! অবশ্যই পড়ুন

ওয়েব ডেস্ক: সেপ্টেম্বরে ফ্রি ডেটা অফারের ঘোষণা নিয়ে প্রথম আত্মপ্রকাশ হয় রিলায়েন্স জিও -র। সেই শুরু। তারপর থেকে এখনও একের পর এক চমকদার অফার দিয়ে গ্রাহকদের সুবিধা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর । খুব কম খরচে ফ্রি ডেটা পাওয়ায় চড়চড় করে বেড়েছে জিও -র গ্রাহক সংখ্যাও। প্রথমে একেবারে ফ্রি। আর তারপর অন্যান্য সার্ভিস প্রোভাইডরদের তুলনায় কম খরচে প্রতিদিন ১ জিবি কিংবা ২ জিবি ডেটা দেওয়ার অফার দিচ্ছে জিও । এবার গ্রাহকদের জন্য নতুন পরিষেবা নিয়ে এল এই টেলিকম অপারেটর । তার জন্য আপনার কাছে শুধু জিও সিম থাকলেই হল। তাহলেই আপনি নতুন এই পরিষেবা পেতে পারেন।

সম্প্রতি সূত্র থেকে জানা গিয়েছে যে, জিও গ্রাহকেরা এয়ার এশিয়ার বিমানের টিকিটে ১৫ শতাংশ ছাড় পাবেন। এয়ার এশিয়ার পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছিল যে, এই বছরের ২০ জুন থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে যাঁরা এয়ার এশিয়ার আন্তর্দেশীয় ও আন্তর্জাতিক বিমানের টিকিট কাটবেন, তাঁরা টিকিটের ভাড়ার উপর ১৫ শতাংশ ছাড় পাবেন। তবে টিকিট এয়ার এশিয়ার মোবাইল অ্যাপ থেকে কাটতে হবে। পরে অবশ্য টুইটটি ডিলিট করে দেয় এয়ার এশিয়া।

.