রিলায়েন্স জিও-র ১২০ জিবি 4G ডেটা ফ্রি অফার! জানুন কীভাবে পাবেন

একের পর এক চমকে দেওয়ার মতো অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও। জিও ঝড় যেন থামছেই না। গ্রাহকেরা একটা পরিষেবা উপভোগ করতে না করতেই আর একটা অফারের ডালি নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও। হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হওয়ার আগেই প্রাইম অফারের ঘোষণা করে জিও। এবার আরও একটি দারুণ পরিষেবার কথা ঘোষণা করল তারা।

Updated By: Mar 28, 2017, 01:41 PM IST
রিলায়েন্স জিও-র ১২০ জিবি 4G ডেটা ফ্রি অফার! জানুন কীভাবে পাবেন

ওয়েব ডেস্ক: একের পর এক চমকে দেওয়ার মতো অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও। জিও ঝড় যেন থামছেই না। গ্রাহকেরা একটা পরিষেবা উপভোগ করতে না করতেই আর একটা অফারের ডালি নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও। হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হওয়ার আগেই প্রাইম অফারের ঘোষণা করে জিও। এবার আরও একটি দারুণ পরিষেবার কথা ঘোষণা করল তারা।

সদ্যই ‘বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি’ নামের একটি অফারের কথা ঘোষণা করেছে জিও। তবে এই অফার তাঁদের দন্য, যাঁরা প্রাইমের সদস্যপদ গ্রহণ করবেন। জিও প্রাইমের সদস্য হলেই এবার গ্রাহকেরা পেয়ে যাবেন অতিরিক্ত ১২০ জিবি ৪জি ডেটা পাওয়ার সুবর্ণ সুযোগ। প্রাইমের সদস্য হলে গ্রাহকেরা ১৪৯, ৩০৩ এবং ৪৯৯ টাকার রিচার্জ করতে পারবেন। জিও-র ‘বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি’ অফারের মধ্যে ৩১ মার্চ ২০১৭-র মধ্যে জিও-র কোনও একটি রিচার্জ করলে, গ্রাহকেরা যথাক্রমে ১ জিবি, ৫ জিবি এবং ১০ জিবি ফ্রি ডেটা অতিরিক্ত পেয়ে যাবেন।

এছাড়াও প্রতি মাসের খরচ না হওয়া অতিরিক্ত ডেটা পরের মাসের ডেটার সঙ্গে যুক্ত হয়ে যাবে। এভাবেই আপনি ডেটা জমাতে পারবেন। এবং যা সারা বছর ধরে ব্যবহার করতে পারবেন। উদাহরণস্বরূপ, কোনও গ্রাহক যদি, প্রত্যেক মাসে ৪৯৯ টাকা দিয়ে রিচার্জ করেন, তাহলে তিনি স্বাভাবিকভাবেই অতিরিক্ত ১২০ জিবি ৪জি ডেটা ফ্রি পেয়ে যাবেন। তাহলে ৩১ মার্চের আগে রিচার্জ করুন। আর অতিরিক্ত ডেটা উপভোগ করুন।

.