জিও ব্যবহার করতে 'সবথেকে সস্তা' ৪জি ফোন লঞ্চ করল লাভা

জিওয়ামি নয়, এবার বাজার এল লাভা M1 ফিচার ৪জি স্মার্টফোন। ৩ হাজার ৩৩৩ টাকা দামের এই স্মার্টফোনের ইউএসপি একটাই, এটি একটি ৪জি ফোন এবং এতা জিও সাপোর্ট করবে। আজ সোমবার, ৬ ফেব্রুয়ারি ভারতের মোবাইল মার্কেটে এল এই অত্যাধুনিক স্মার্টফোন। ১ ফেব্রুয়ারি ইউনিয়ন বাজেটের 'নকশা' অনুযায়ী যেখানে সব মোবাইলের দাম বেড়েছে সেখানে মাত্র ৩ হাজার ৩৩৩ টাকায় ৪জি ফোন লঞ্চ করে সবথেকে বড় চমক দিল লাভা। (হোয়াটসঅ্যাপে এবার এই ফিচারও থাকছে!)

Updated By: Feb 6, 2017, 08:46 PM IST
জিও ব্যবহার করতে 'সবথেকে সস্তা' ৪জি ফোন লঞ্চ   করল লাভা

ওয়েব ডেস্ক: জিওয়ামি নয়, এবার বাজার এল লাভা M1 ফিচার ৪জি স্মার্টফোন। ৩ হাজার ৩৩৩ টাকা দামের এই স্মার্টফোনের ইউএসপি একটাই, এটি একটি ৪জি ফোন এবং এতা জিও সাপোর্ট করবে। আজ সোমবার, ৬ ফেব্রুয়ারি ভারতের মোবাইল মার্কেটে এল এই অত্যাধুনিক স্মার্টফোন। ১ ফেব্রুয়ারি ইউনিয়ন বাজেটের 'নকশা' অনুযায়ী যেখানে সব মোবাইলের দাম বেড়েছে সেখানে মাত্র ৩ হাজার ৩৩৩ টাকায় ৪জি ফোন লঞ্চ করে সবথেকে বড় চমক দিল লাভা। (হোয়াটসঅ্যাপে এবার এই ফিচারও থাকছে!)

 

কী কী থাকছে লাভা M1 ফিচার ৪জি স্মার্টফোনে? জেনে নিন- 

১.২ GHz Quad-Core প্রসেসর।    
লাভা M1 ৪জি স্মার্টফোনে থাকছে ৫১২ এমবি RAM।
এছাড়াও রয়েছে ১৭৫০ mAh ব্যাটারি সহ VGA ক্যামেরা। এই স্মার্টফোন সাপোর্ট করবে ২জি ভয়েস কলও। লাভা M1 ফিচার ৪জি স্মার্টফোনে আগে থেকেই ইন্সটল থাকছে ফেসবুক এবং ম্যাসেজিং অ্যাপলিকেশন। 

.