বিদেশি সংস্থায় চাকরি খুঁজছেন? ১,৫০০ ভারতীয় নিয়োগ করতে চলেছে ওপাস কনসাল্টিং

আপনি কি বিদেশে চাকরি খুঁজছেন? আইটি সেক্টরে? তবে আর দেরি নয়। সিভি নিয়ে তৈরি থাকুন। আগামী ৩ বছরে ১,৫০০ জন ভারতীয় নিয়োগ করবে পেমেন্ট সংস্থা ওপাস কনসাল্টিং। সম্প্রতি পুনে থেকে নিজেদের সদর দফতর শিকাগোতে নিয়ে গিয়েছে ওপাস কনসাল্টিং।

Updated By: Apr 20, 2015, 07:23 PM IST
বিদেশি সংস্থায় চাকরি খুঁজছেন? ১,৫০০ ভারতীয় নিয়োগ করতে চলেছে ওপাস কনসাল্টিং

ওয়েব ডেস্ক: আপনি কি বিদেশে চাকরি খুঁজছেন? আইটি সেক্টরে? তবে আর দেরি নয়। সিভি নিয়ে তৈরি থাকুন। আগামী ৩ বছরে ১,৫০০ জন ভারতীয় নিয়োগ করবে পেমেন্ট সংস্থা ওপাস কনসাল্টিং। সম্প্রতি পুনে থেকে নিজেদের সদর দফতর শিকাগোতে নিয়ে গিয়েছে ওপাস কনসাল্টিং।

১,৫০০ জন ভারতীয় ছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রে আরও ২০০ জনকে নিয়োগ করবে ওপাস। এই মুহূর্তে ৮০০ জন কর্মী রয়েছেন ওপাসের। তার মধ্যে ৬৫০ কাজ করেন চেন্নাই ও পুনের ওপাস সেন্টারে। বাকিরা কাজ করেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ওপাস কনসাল্টিং সলিউশনের প্রেসিডেন্ট ও সিইও আনন্দ রামকৃষ্ণণ পিটিআইকে জানান, আমরা পেমেন্ট প্রক্রিয়া আরও সুরক্ষিত, টাকার লেনদেন ছাড়া সহজ করার চেষ্টা করছি। ২০১৮ সালের মধ্যে ৮০০ থেকে আমাদের কর্মীর সংখ্যা দাঁড়াবে ১,৫০০।

এই ৩ বছরের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মীর সংখ্যা ১৫০ থেকে বেড়ে হবে ৩৫০। বাকি ২,১৫০ জন কাজ করবেন ভারতে। গত বছর ইলেক্ট্রাকার্ড সার্ভিস মাস্টারকার্ডের আওতায় আনার পর থেকে ওপাস কনসাল্টিং সলিউশন ব্র্যান্ডের নাম বদলে হয়েছে ওপাস সফটওয়্যার সলিউশন। ওপাসের লাভের ৯০ শতাংশ উঠে আসে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। বাকি ১০ শতাংশ আসে ভারত ও ইউকে থেকে। নতুন ম্যানেজমেন্ট টিমের সহায়তায় নতুন ৫টি সার্ভিস লাইনের ওপর জোর দিতে চলেছে ওপাস। এর মধ্যে রয়েছে-প্ল্যাটফর্ম ট্রান্সফরমেশন, ডিজিটাল, পেমেন্ট অ্যানালিটিক্স, কমপ্লায়েন্স ও টেস্টিং।

 

 

.