মাত্র ২৪,০০০ টাকায় পাকিস্তানে বিক্রি হচ্ছে Bullet

'বুলেট ডিজিটাল ৭০' নামে একটি মোটরসাইকেল তৈরি করেছে পাক সংস্থা 'রোড প্রিন্স'। ৭০ সিসির এই মোটরসাইকেলই বিক্রি হচ্ছে মাত্র ২৪ হাজার টাকায়। তবে নামে 'বুলেট'টুকু ছাড়া বুলেটের আর কিছুই নেই তাতে। সামনে থেকে দেখলে মোটরসাইকেলটি হোন্ডা সিডি ১০০-র কথা মনে করায়। 

Updated By: Jun 28, 2018, 05:27 PM IST
মাত্র ২৪,০০০ টাকায় পাকিস্তানে বিক্রি হচ্ছে Bullet

নিজস্ব প্রতিবেদন: ভারত তো বটেই গোটা বিশ্বের মন জয় করেছে রয়্যাল এনফিল্ডের বুলেট। দাম সাধ্যেই মধ্যেই, তাই দেশে যুবসমাজের ট্রেন্ড হয়ে গিয়েছে এই মোটরসাইকেল। নাগালের মধ্যে হলেও খুব সস্তা নয়, পকেট থেকে কড়কড়ে প্রায় ২.১ লক্ষ টাকা বার করলে তবে মালিক হওয়া যায় বুলেটের। তবে শুধু ভারতে নয়, পাকিস্তানেও বিক্রি হচ্ছে বুলেট। আর তাও ভারতের থেকে অনেক কম দামে। মাত্র ২৪ হাজার টাকায় সেখানে মিলছে আস্ত দু'চাকা। 

'বুলেট ডিজিটাল ৭০' নামে একটি মোটরসাইকেল তৈরি করেছে পাক সংস্থা 'রোড প্রিন্স'। ৭০ সিসির এই মোটরসাইকেলই বিক্রি হচ্ছে মাত্র ২৪ হাজার টাকায়। তবে নামে 'বুলেট'টুকু ছাড়া বুলেটের আর কিছুই নেই তাতে। সামনে থেকে দেখলে মোটরসাইকেলটি হোন্ডা সিডি ১০০-র কথা মনে করায়। পিছন থেকে মোটরসাইকেলটিকে বাজাজ Byk-র মতো দেখতে। বলে রাখি, দু'টি মোটরসাইকেলই তৈরি করা বন্ধ করে দিয়েছে সংশ্লিষ্ট সংস্থাগুলি। 

২২ নয়! ‘২৩ আসনে জিতবে বিজেপি’, মমতাকে বিঁধে হুঙ্কার অমিতের

পাকিস্তানের বুলেট ডিজিটাল ৭০-তে রয়েছে ৭০ সিসি এয়ার কুলড ইঞ্জিন। রয়েছে ৪ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। যা থেকে ৫ হর্সপাওয়ার ক্ষমতা ও ৫.৪ নিউটর মিটার টর্ক মেলে।  

.