এক ধাক্কায় ৩,০০০ টাকা দাম কমল Poco F1-এর

 আগের তুলনায় প্রায় ৩,০০০ টাকা কম দামে পাওয়া যাচ্ছে ফোনটির ৬ জিবি RAM, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট।

Updated By: Jun 25, 2019, 10:02 AM IST
এক ধাক্কায় ৩,০০০ টাকা দাম কমল Poco F1-এর
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: দাম কমল Poco F1-এর। আগের তুলনায় প্রায় ৩,০০০ টাকা কম দামে পাওয়া যাচ্ছে ফোনটির ৬ জিবি RAM, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট। Xiaomi-এর এই ফোনটি পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়।  পাশাপাশি ৩,০০০ টাকা দাম কমল Poco F1-এর ৬ জিবি  RAM, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট-এর। ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ভেরিয়েন্ট। 

গত বছর আগস্টে ভারতের বাজারে এসেছিল Xiaomi-এর এই মিড রেঞ্জ সেগমেন্ট-এর স্মার্টফোন। ফোনের উন্নত মানের ক্যামেরা ও শক্তিশালী RAM মন জয় করেছিল  স্মার্টফোন উৎসাহীদের। তবে, সময়ের সঙ্গে সঙ্গে ভারতে লঞ্চ করেছে এই দামেরই সম মানের একাধিক ফোন। তাই বাজারে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে ফোনের দাম কম করল Xiaomi। এক ধাক্কায় প্রায় ৩০০০ টাকা দাম কমল Poco F1-এর।

আরও পড়ুন: সস্তায় ফোল্ডেবল স্মার্টফোন Mate X আনছে Huawei

দেখে নিন Xiaomi Poco F1-এর স্পেশিফিকেশন:

১) তিনটি ভেরিয়েন্ট-এ পাওয়া যাচ্ছে Poco F1। ৬ জিবি RAM+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি  RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি RAM+২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। গেমিং অভিজ্ঞতার কথা ভেবে প্রতিটি ভেরিয়েন্ট-এর ক্ষেত্রেই RAM রাখা হয়েছে বেশির দিকে। 

২) দুর্দান্ত গেমিং-এর অভিজ্ঞতার জন্য থাকছে Snapdragon 845 চিপসেট।

৩) এই ফোনের অন্যতম আকর্ষণ উন্নত মানের ক্যামেরা। Poco F1 -এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১২ মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সার এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার।লরয়েছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৪)  Poco F1-এ থাকছে ৪,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা।

৫) গেম খেলার সময়ে শক্তিশালী RAM-এর কারণে ফোন সহজেই গরম হয়ে যেতে পারে। সেই কারণে এই ফোনে থাকছে বিশেষ লিকুইড কুলিং প্রযুক্তি। 

.