'জিও বিপ্লবে'র ঢেউ? আইডিয়া পোস্ট পেডে এবার মাসিক ১০০ টাকায় ১০ জিবি ডেটা অফার

'জিও বিপ্লব'-এর ঢেউ অনেক আগেই লেগেছে দেশের টেলিকম ক্ষেত্রে।  একের পর এক টেলিকম সংস্থা রিলায়েন্স জিওকে টেক্কা দিতে ময়দানে নেমেছে তাদের আকর্ষণীয় অফার নিয়ে। আর সেই তালিকায় এবার নবতম সংযোজন আইডিয়া পোস্ট পেড অফার। এতদিন রিলায়েন্স জিও-র অধিকাংশ প্রতিদ্বন্দ্বী সংস্থা প্রিপেড অফার নিয়ে বাজারে নেমেছিল। পোস্ট পেডে তেমন কোনও ঘোষণা শোনা যায়নি সংস্থাগুলির তরফে। গত সপ্তাহে নিজেদের অতি আকর্ষণীয় অফার (মাসিক ৩০০ টাকায় প্রতি দিন ১ জিবি করে ডেটা) ঘোষণার পর এবার আইডিয়া হাজির 'ডেটা জ্যাকপট' নিয়ে। কিন্তু 'ডেটা জ্যাকপট' অফারটা আসলে কী?

Updated By: Apr 6, 2017, 07:33 PM IST
'জিও বিপ্লবে'র ঢেউ? আইডিয়া পোস্ট পেডে এবার মাসিক ১০০ টাকায় ১০ জিবি ডেটা অফার

ওয়েব ডেস্ক: 'জিও বিপ্লব'-এর ঢেউ অনেক আগেই লেগেছে দেশের টেলিকম ক্ষেত্রে।  একের পর এক টেলিকম সংস্থা রিলায়েন্স জিওকে টেক্কা দিতে ময়দানে নেমেছে তাদের আকর্ষণীয় অফার নিয়ে। আর সেই তালিকায় এবার নবতম সংযোজন আইডিয়া পোস্ট পেড অফার। এতদিন রিলায়েন্স জিও-র অধিকাংশ প্রতিদ্বন্দ্বী সংস্থা প্রিপেড অফার নিয়ে বাজারে নেমেছিল। পোস্ট পেডে তেমন কোনও ঘোষণা শোনা যায়নি সংস্থাগুলির তরফে। গত সপ্তাহে নিজেদের অতি আকর্ষণীয় অফার (মাসিক ৩০০ টাকায় প্রতি দিন ১ জিবি করে ডেটা) ঘোষণার পর এবার আইডিয়া হাজির 'ডেটা জ্যাকপট' নিয়ে। কিন্তু 'ডেটা জ্যাকপট' অফারটা আসলে কী?

এই পোস্ট পেড প্রোমোশনাল অফারটি কেবল 'মাই আইডিয়া অ্যাপ'-এ পাওয়া যাবে। এই অফারে মাসে একশো টাকার বিনিময়ে ৩ মাস ১০ জিবি করে ডেটা পাওয়া যাবে। জ্যাকপটে আপনি মাস প্রতি ১ থেকে ১০ জিবি পর্যন্ত ডেটা পেতে পারেন। আর তিন মাসের এই অফারটি শেষ হয়ে যাওয়ার পর যাঁরা এটি সাবস্ক্রাইব করবেন তাঁরা  ১০০ টাকার বিনিময়ে প্রিতি মাসেই ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। আইডিয়ার তরফে অবশ্য জানিয়ে দেওয়া হয়েছে, একটি নির্দিষ্ট সময়ের জন্য জ্যাকপট অফার পাওয়া যাবে এবং এলাকা (সার্কেল) ভেদে অফারের সুযোগ আলাদা হতে পারে। (আরও পড়ুন- দেশজুড়ে ১ লাখ ৮০ হাজার মোবাইল সাইট তৈরি করল এয়ারটেল)

.