বিক্রি শুরু হল Xiaomi-র সবচেয়ে সস্তা ফোন Redmi 5A-এর!

ভারতে Xiaomi-র সব চেয়ে কম দামের অ্যান্ড্রয়েড ফোন এটি। Xiaomi-র এই ফ্ল্যাশ সেলে সীমিত সংখ্যায় Redmi 5A বিক্রি করা হবে।

Updated: Jul 12, 2018, 12:35 PM IST
বিক্রি শুরু হল Xiaomi-র সবচেয়ে সস্তা ফোন Redmi 5A-এর!

নিজস্ব প্রতিবেদন: সাপ্তাহিক সেলে বৃহষ্পতিবার দুপুর ১২টা থেকে Redmi 5A-এর বিক্রি শুরু হয়েছে। Flipkart ও Mi.com থেকে এই ফোন কেনা যাবে। ভারতে Xiaomi-র সব চেয়ে কম দামের অ্যান্ড্রয়েড ফোন এটি। Xiaomi-র এই ফ্ল্যাশ সেলে সীমিত সংখ্যায় Redmi 5A বিক্রি করা হবে।

Redmi 5A স্পেসিফিকেশান:

Redmi 5A-এ রয়েছে ৫ ইঞ্চি HD ডিসপ্লে। এই ফোনে আপাতত রয়েছে MIUI 9 অপারেটিং সিস্টেম সঙ্গে রয়েছে একটি Snapdragon ৪২৫ চিপসেট। Xiaomi-র পক্ষ থেকে জানানো হয়েছে শিঘ্রই এই ফোনে MIUI 10 আপডেট চলে আসবে। এই ফোনে থাকছে ২ জিবি থেকে ৩ জিবি RAM আর ১৬ জিবি থেকে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। রয়েছে ৩০০০ mAh ব্যাটারি।

Redmi 5A-এ রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Redmi 5A-এর দাম:

ভারতে Redmi 5A-এর ২ জিবি RAM + ১৬ জিবি স্টরেজ ভেরিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা। অন্যদিকে Redmi 5A-এর ৩ জিবি RAM + ৩২ জিবি স্টরেজ ভেরিয়েন্ট কিনতে গ্রাহকদের ৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। Jio গ্রাহকরা Redmi 5A কিনলে ২,২০০ টাকার ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক ডিসকাউন্ট ভাউচার হিসেবে Jio অ্যাকাউন্টে যোগ হবে। Paytm-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ৬০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close