জানুন ৮৩ দিনে রিলায়েন্স জিও-র সাবস্ক্রাইবারের সংখ্যাটা কত

৮৩ দিন হল রিলায়েন্স জিও-র ফ্রি ওয়েলকাম অফারের ঘোষণা করেছেন মুকেশ আম্বানি। ৫ সেপ্টেম্বর তারিখে রিলায়েন্স জিও-র ঘোষণা হয়। তারপর থেকে রিলায়েন্স জিও-র গ্রাহকের সংখ্যা চোখে পড়ার মতো হারে বেড়ে গিয়েছে। টেলিকম সংস্থাগুলিও প্রতিযোগিতার বাজারে নেমে পড়েছে। আনলিমিডেট ফ্রি পরিষেবা দেওয়ায় সবাই সবাইকে ছাপিয়ে যেতে চাইছে। কিন্তু টেলিকম দুনিয়ায় এমনটা আগে কখনও দেখা যায়নি। যা রিলায়েন্স জিও-র ক্ষেত্রে হল।

Updated By: Nov 29, 2016, 10:28 AM IST
জানুন ৮৩ দিনে রিলায়েন্স জিও-র সাবস্ক্রাইবারের সংখ্যাটা কত

ওয়েব ডেস্ক: ৮৩ দিন হল রিলায়েন্স জিও-র ফ্রি ওয়েলকাম অফারের ঘোষণা করেছেন মুকেশ আম্বানি। ৫ সেপ্টেম্বর তারিখে রিলায়েন্স জিও-র ঘোষণা হয়। তারপর থেকে রিলায়েন্স জিও-র গ্রাহকের সংখ্যা চোখে পড়ার মতো হারে বেড়ে গিয়েছে। টেলিকম সংস্থাগুলিও প্রতিযোগিতার বাজারে নেমে পড়েছে। আনলিমিডেট ফ্রি পরিষেবা দেওয়ায় সবাই সবাইকে ছাপিয়ে যেতে চাইছে। কিন্তু টেলিকম দুনিয়ায় এমনটা আগে কখনও দেখা যায়নি। যা রিলায়েন্স জিও-র ক্ষেত্রে হল।

আরও পড়ুন ব্যাঙ্কে জমা দেওয়া চালু ও নতুন নোট তোলার ক্ষেত্রে নয়া নির্দেশিকা জারি রিজার্ভ ব্যাঙ্কের

একটি সূত্র থেকে জানা গিয়েছে, গ্রাহক সংখ্যায় রেকর্ড করেছে রিলায়েন্স জিও। প্রতি মিনিটে ১ হাজার জন ব্যক্তি জিও সাবস্ক্রাইব করেছেন। ১ দিনে জিও সাবস্ক্রাইব করার সংখ্যাটা ৬ লক্ষ। সারা বিশ্বের মধ্যে জিও-ই একমাত্র টেলিকম কোম্পানি, যাদের ৮৩ দিনে সাবস্ক্রাইব করা ব্যক্তির সংখ্যাটা ৫ কোটি।

আরও পড়ুন নিয়মিত মধু খেলে কী হয় জানেন?

অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির সাবস্ক্রাইবারের তুলনার সংখ্যাটা একবার জেনে নিন। ৫ কোটি সাবস্ক্রাইবার করতে এয়ারটেলের লেগেছে ১২ বছর। ভোডাফোন এবং আইডিয়ার লেগেছে ১৩ বছর।

.