যারা জিও প্রাইমের গ্রাহক নন, তাদের জন্য জিও'র ১০০ টাকার অফারগুলো কী কী? জেনে নিন-

১ থেকে ৩১ মার্চ, জিও প্রাইমে নিজেদেরকে নথিভুক্ত করিয়ে নেওয়ার সময়সীমা এটাই। এরমধ্যে যে গ্রাহকরা রিলায়েন্স জিও প্রাইমের গ্রাহক হবেন তাদের জন্য ২৮ জিবি নেট (৩জি/৪জি) ব্যবহার করার পরিষেবা দেবে রিলায়েন্স, যার স্থায়িত্ব ২৮ দিন। এপ্রিল ১ থেকেই চালু হয়ে যাবে পরিষেবা। এর সঙ্গে গ্রাহকরা 'ফ্রি' ভয়েস কল, ম্যাসেজের মত পরিষেবাও উপভোগ করতে পারবেন। তবে যারা জিও প্রাইমের গ্রাহক হননি বা হবেন না বলেই এখনও মনস্থির করেছেন তাদের জন্য আলাদা প্যাকেজ নিয়ে এসছে মুকেশ আম্বানি'র রিলায়েন্স জিও। জেনে নিন (নন-জিও প্রাইম গ্রাহকদের জন্য, ১০০ টাকার মধ্যে যে যে প্ল্যান রয়েছে)-

Updated By: Mar 3, 2017, 12:38 PM IST
যারা জিও প্রাইমের গ্রাহক নন, তাদের জন্য জিও'র ১০০ টাকার অফারগুলো কী কী? জেনে নিন-

ওয়েব ডেস্ক: ১ থেকে ৩১ মার্চ, জিও প্রাইমে নিজেদেরকে নথিভুক্ত করিয়ে নেওয়ার সময়সীমা এটাই। এরমধ্যে যে গ্রাহকরা রিলায়েন্স জিও প্রাইমের গ্রাহক হবেন তাদের জন্য ২৮ জিবি নেট (৩জি/৪জি) ব্যবহার করার পরিষেবা দেবে রিলায়েন্স, যার স্থায়িত্ব ২৮ দিন। এপ্রিল ১ থেকেই চালু হয়ে যাবে পরিষেবা। এর সঙ্গে গ্রাহকরা 'ফ্রি' ভয়েস কল, ম্যাসেজের মত পরিষেবাও উপভোগ করতে পারবেন। তবে যারা জিও প্রাইমের গ্রাহক হননি বা হবেন না বলেই এখনও মনস্থির করেছেন তাদের জন্য আলাদা প্যাকেজ নিয়ে এসছে মুকেশ আম্বানি'র রিলায়েন্স জিও। জেনে নিন (নন-জিও প্রাইম গ্রাহকদের জন্য, ১০০ টাকার মধ্যে যে যে প্ল্যান রয়েছে)-

১৯ টাকার জিও প্ল্যান: প্রিপেইড এবং জিও প্রাইম 

১৯ টাকা দিয়ে রিচার্জ করালে ১ দিনের জন্য ১০০ এমবি ডেটা সহ ১০০টি এসএমএস (লোকাল, এসটিডি)-এর পরিষেবা পাবেন গ্রাহক। জিও প্রাইম গ্রাহকরা এই প্যাক রিচার্জ করলে পেয়ে যাবেন ডাবল পরিষেবা (২০০ এমবি নেট)। 

৪৯ টাকার জিও প্ল্যান: প্রিপেইড এবং জিও প্রাইম 

১৯ টাকার রিচার্জে যে পরিষেবা মিলবে, ৪৯ টাকাতেও সেই একই ডেটা, এসএমএসের সুবিধা পাবেন গ্রাহক। তবে এর স্থায়িত্ব হবে ৭২ ঘন্টা (৩দিন)। জিও প্রাইমের গ্রাহক এই প্যাক রিচার্জ করালে পাবেন ৬০০ এমবি পর্যন্ত ডেটা। 

৯৬ টাকার জিও প্ল্যান: প্রিপেইড এবং জিও প্রাইম

৯৬ টাকার প্যাক রিচার্জে গ্রাহক পেয়ে যাবেন ৬০০ এমবি ডেটা ব্যবহারের সুযোগ সহ আরও সব স্ট্যান্ডার্ড সার্ভিস। সাত দিন পর্যন্ত ভ্যালিডিটি থাকবে এই প্যাকেজের। তবে জিও প্রাইম গ্রাহকরা এই একই প্যাক রিচার্জ করলে পেয়ে যাবেন ৭ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুযোগ (প্রতিদিন এক জিবি করেই ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা)। 

.