জিওকে টেক্কা দিতে এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার আপনিমিটেড প্ল্যান! অবশ্যই জানুন

সত্যি! টেলিকম দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও। জিও-র ওয়েলকাম অফারের ধাক্কায় বাকি সার্ভিস প্রোভাইডরগুলিও তাদের ডেটা এবং কলিং ট্যারিফ অনেক কমিয়ে দিয়েছে। এবার পোস্টপেইডে আনলিমিডেট কমিং অফার দিচ্ছে এয়ারটেল, ভোডাফোন এবং আইডিয়া।

Updated By: Dec 13, 2016, 11:19 AM IST
জিওকে টেক্কা দিতে এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার আপনিমিটেড প্ল্যান! অবশ্যই জানুন

ওয়েব ডেস্ক: সত্যি! টেলিকম দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও। জিও-র ওয়েলকাম অফারের ধাক্কায় বাকি সার্ভিস প্রোভাইডরগুলিও তাদের ডেটা এবং কলিং ট্যারিফ অনেক কমিয়ে দিয়েছে। এবার পোস্টপেইডে আনলিমিডেট কমিং অফার দিচ্ছে এয়ারটেল, ভোডাফোন এবং আইডিয়া।

দেখে নিন সেগুলো কী কী-

এয়ারটেল-

এয়ারটেলের ‘মাইপ্ল্যান ইনফিনিটি’ প্ল্যান অফারে ফ্রি আনলিমিটেড কলিং শুরু হচ্ছে ৭৯৯ টাকা থেকে। ৭৯৯ টাকার অফারে গ্রাহকেরা পেয়ে যাবেন, ফ্রি আনলিমিটেড লোকাল এবং এসটিডি, ১০০ লোকাল এবং এসটিডি এসএমএস প্রতিদিন, ২জিবি ৩জি-৪জি ডেটা এবং ফ্রি সাবস্ক্রিপশন Wynk Music Wynk এবং Movies। তবে এই অফারে কোনও ফ্রি আনলিমিটেড রোমিং নেই।

১,১৯৯ টাকার অফারে গ্রাহকেরা পেয়ে যাবেন ৭৯৯ টাকার অফারের সব কিছু। সঙ্গে রোমিং। তার সঙ্গে ৫ জিবি ৩জি-৪জি ডেটা।

১,৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন উপরের সমস্ত অফার। সঙ্গে রোমিং এবং ১০ জিবি ৩জি-৪জি ডেটা।

১,৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন উপরের সমস্ত অফার। সঙ্গে রোমিং এবং ১৫ জিবি ৩জি-৪জি ডেটা।

২,৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন উপরের সমস্ত আনলিমিটেড অফার। সঙ্গে রোমিং এবং ৩০ জিবি ৩জি-৪জি ডেটা।

ভোডাফোন-

ভোডাফোনের আনলিমিটেড ভয়েস কলিং শুরু হচ্ছে ১,৬৯৯ টাকা থেকে।

১,৬৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড ফ্রি লোকাল এবং এসটিডি, আনলিমিটেড ইনকামিং রোমিং, ৫০০ লোকাল এবং এসটিডি এসএমএস এবং ১২ জিবি ডেটা। আউটগোইং রোমিংয়ের ক্ষেত্রে ৫০ পয়সা প্রতি মিনিটে লাগবে।

১,৯৯৯ টাকার প্ল্যানে পেয়ে যাবেন আনলিমিটেড ফ্রি লোকাল এবং এসটিডি, আনলিমিটেড রোমিং (ইনকামিং এবং আউটগোইং), ৫০০ লোকাল এবং এসটিডি এসএমএস এবং ১৬ জিবি ডেটা।

আইডিয়া-

আইডিয়ার আনলিমিটেড কলিং প্ল্যান ৩জি ডেটার সঙ্গে। এই অফারে কোনও ৪জি ডেটা নেই।

আইডিয়ার ১১৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিং, আনলিমিটেড কলিং রোমিং, ৫ জিবি ৩জি ডেটা এবং ৩০০০ লোকাল এবং ন্যাশনাল এসএমএস।

১৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিং, আনলিমিটেড কলিং রোমিং, ১০ জিবি ৩জি ডেটা এবং ৩০০০ লোকাল এবং ন্যাশনাল এসএমএস।

.