জিওমি-ওপোকে টেক্কা দিতে বাজারে আসছে সলমন খানের নিজের স্মার্টফোন!

অভিনয়, প্রযোজনা, গান গাওয়ার পর এবার আরও স্মার্ট হতে চলেছেন বলিউড ভাইজান সলমন খান। স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা শুরু করতে নিজের ‘বিইং হিউম্যান’ ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে আসতে চলেছেন তিনি।

Updated By: Mar 10, 2017, 09:50 AM IST
জিওমি-ওপোকে টেক্কা দিতে বাজারে আসছে সলমন খানের নিজের স্মার্টফোন!

ওয়েব ডেস্ক: অভিনয়, প্রযোজনা, গান গাওয়ার পর এবার আরও স্মার্ট হতে চলেছেন বলিউড ভাইজান সলমন খান। স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা শুরু করতে নিজের ‘বিইং হিউম্যান’ ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে আসতে চলেছেন তিনি।

আরও পড়ুন জানুয়ারিতে দ্বিগুণ হয়েছে রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড

খবরটা শুনেই নিশ্চয়ই চোখ কপালে উঠে গেল? একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, সলমন খানের বিইং হিউম্যান ক্লোদিং ব্র্যান্ড এবার স্মার্টফোনের বাজারও দখল করতে চলেছে। জিওমি, ওপোকে টেক্কা দিতে ২০ হাজার টাকার মধ্যে স্মার্টফোন আনতে চলেছেন ভাইজান।

আরও পড়ুন জিও প্রাইমের নতুন ট্যারিফ ঘোষণা, দেখে নিন সম্পূর্ণ তালিকা

এখানেই থেমে নেই বলিউড সুপারস্টার। আরও জানা গিয়েছে যে, স্মার্টফোনের বাজার দখল করার জন্য সলমন খান একটি টেকনোলজি প্রফেশনাল টিমও তৈরি করে ফেলেছেন। তাঁর স্মার্টফোন প্রথমে অনলাইনে পাওয়া যাবে। তারপর অন্য কোনও বড় সেলফোন এবং ইলেকট্রনিক রিটেল চেনের সঙ্গে যুক্ত হতে পারে। তাহলে বুঝতে পারছেন তো, স্মার্টফোনের বাজার দখল করার জন্য বেশ জোরকদমেই মাঠে নেমে পড়েছেন সলমন খান।

.