জিও নিয়ে করা সমীক্ষার ফলাফল চমকে ওঠার মত!

৩১ মার্চ সব ফ্রি প্ল্যান শেষ। ১ এপ্রিল থেকে বিনামূল্যে আর কোনও জিও পরিষেবাই পাওয়া যাবে না। সবটাই চলে আসবে চার্জের আওতায়। তাহলে এবার কি জিও গ্রাহকরা মুখ ফিরিয়ে নেবেন? তার উপরই চালানো হয়েছিল একটি সমীক্ষা।

Updated By: Mar 19, 2017, 12:48 PM IST
জিও নিয়ে করা সমীক্ষার ফলাফল চমকে ওঠার মত!

ওয়েব ডেস্ক : ৩১ মার্চ সব ফ্রি প্ল্যান শেষ। ১ এপ্রিল থেকে বিনামূল্যে আর কোনও জিও পরিষেবাই পাওয়া যাবে না। সবটাই চলে আসবে চার্জের আওতায়। তাহলে এবার কি জিও গ্রাহকরা মুখ ফিরিয়ে নেবেন? তার উপরই চালানো হয়েছিল একটি সমীক্ষা।

সেই সমীক্ষার ফলাফল বলছে, ট্রেন্ড পুরো উল্টোদিকে। যতই 'অভিযোগ' থাকুক জিওর বিরুদ্ধে, জিওতে ভীষণরকম সন্তুষ্ট মানুষ। কাস্টমার সার্ভিস, ডেটা কভারেজ, ডেটা স্পিড- সবকিছুতে আপাতত জিওতেই আস্থা রাখতে চাইছেন তাঁরা। ৬৭ শতাংশ মানুষ 'সেকেন্ডারি' হিসেবে ব্যবহার করেন জিও সিম। যারমধ্যে ৬৩ শতাংশ মানুষ বলছেন , এপ্রিল থেকে তাঁরা জিওকেই প্রাইমারি সিম হিসেবে ব্যবহার করবেন। তবে ২৮ শতাংশ মানুষ বলছেন, জিও দ্বিতীয় বিকল্পই থাকবে।

মাত্র ২ শতাংশ মানুষ বলেছেন, তাঁরা আর জিও সিম রাখবেন না। শহুরে এলাকায় ৯৫ শতাংশ মানুষই অবশ্য জিও রেখে দেওয়ার পক্ষে। রিপোর্ট বলছে, ৮০ শতাংশ মানুষ এই মুহূর্তে 2G/3G পরিষেবা ব্যবহার করছেন। তাঁরাও সামনের বছরের মধ্যে জিও 4G পরিষেবা নেওয়ার কথা বলছেন।

আরও পড়ুন, ATM-এর মাধ্যমে ২৯ লাখ ডেবিট কার্ডের তথ্যচুরি!

.