জিও-র পর এবার এই সংস্থাটি দিচ্ছে এই মারাত্মক অফার!

শুরু করেছিলেন মুকেশ আম্বানি। গোটা দেশে এক প্রকার আলোড়ন তুলে দিয়ে বাজারে এনেছিলেন রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ফ্রি ভিডিও ও অডিও কলের অফার ছাড়াও তাতে দেওয়া হচ্ছে ইন্টারনেটের সুবিধা। তাদের এই অফারকে টেক্কা দিতে প্রথম দফায় অনেককেই কাঠখড় পোড়াতে হয়েছিল। আসরে নেমে পড়ে ভোডাফোন, এয়ারটেল, আইডিয়ার মত বড় বড় সংস্থাগুলো। তারাও তাদের ট্যারিফ প্ল্যানে নিয়ে আসে আকর্ষণীয় অফার। দৌড়ে প্রথম দফায় কিছুটা হলেও পিছিয়ে থাকে বিএসএনএল।

Updated By: Dec 17, 2016, 11:47 AM IST
জিও-র পর এবার এই সংস্থাটি দিচ্ছে এই মারাত্মক অফার!

ওয়েব ডেস্ক : শুরু করেছিলেন মুকেশ আম্বানি। গোটা দেশে এক প্রকার আলোড়ন তুলে দিয়ে বাজারে এনেছিলেন রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ফ্রি ভিডিও ও অডিও কলের অফার ছাড়াও তাতে দেওয়া হচ্ছে ইন্টারনেটের সুবিধা। তাদের এই অফারকে টেক্কা দিতে প্রথম দফায় অনেককেই কাঠখড় পোড়াতে হয়েছিল। আসরে নেমে পড়ে ভোডাফোন, এয়ারটেল, আইডিয়ার মত বড় বড় সংস্থাগুলো। তারাও তাদের ট্যারিফ প্ল্যানে নিয়ে আসে আকর্ষণীয় অফার। দৌড়ে প্রথম দফায় কিছুটা হলেও পিছিয়ে থাকে বিএসএনএল।

আরও পড়ুন- ভুল করে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ এবার সহজেই মুছে ফেলা যাবে!

এবার সেই লিস্টে নিজেদের একধাপ এগিয়ে আনল তারা। নিয়ে এল একটি আকর্ষণীয় অফার। মাত্র ৯৯ টাকার রিচার্জে এখন থেকে বিএসএনএল প্রিপেড দিচ্ছে বিশাল সুবিধা। ২৮ দিনের জন্য তারা দিচ্ছে বিএসএনএল টু বিএসএনএল আনলিমিটেড কলের সুযোগ। সঙ্গে থাকছে ডেটা অফার।

কলকাতা, পশ্চিমবঙ্গ সার্কেল ছাড়াও এই সুযোগ থাকছে বিহার, ঝাড়খণ্ড, অসম, গুজরাত, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, মহারাষ্ট্র ও রাজস্থানে। তবে চাহিদার সময় এই অফারটি ১১৯ ও ১৪৯ টাকার ক্ষেত্রেও মিলবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

.