এত সস্তায় এত কিছু! এক নজরে Redmi 6A-র খুঁটিনাটি

গ্রে, ব্লু, গোল্ডেন-সহ চারটি রঙে পাওয়া যাবে Redmi 6A। ১০ সেপ্টেম্বর থেকে Flipkart আর Mi.com থেকে এই ফোন কেনা যাবে।

Updated: Sep 6, 2018, 01:55 PM IST
এত সস্তায় এত কিছু! এক নজরে Redmi 6A-র খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: Redmi 5A ইতিমধ্যেই বাজারে এসেছে। খুব শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে Redmi 6A। এ বার দেখে নেওয়া যাক Redmi 6A-র ফিচারগুলি।

Redmi 6A অ্যান্ড্রয়েড ফোনটি অত্যন্ত আধুনিক মানের হবে বলে সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে। Redmi 6A-তে রয়েছে ৫.৪৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Redmi 6A-তে রয়েছে লেটেস্ট Android Oreo 8.1 অপারেটিং সিস্টেম আর কোয়াডকোর (Quad-core) 12nm MediaTek Helio A22 প্রসেসার।

নতুন এই ফোনে থাকছে ব্লু-টুথ, একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Redmi 6A-তে রয়েছে অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার, ডিজিটাল কম্পাস, প্রক্সিমিটি সেন্সার। রয়েছে ৩০০০ mAh ব্যাটারি।

Redmi 6A-তে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় পাওয়া যাবে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের সাপোর্টও। সেলিফি ও ভিডিও কলিং-এর জন্য এই ক্যামেরায় রয়েছে একটি বিশেষ পোট্রেট মোড।

Redmi-র নতুন ডুয়াল সিমের এই বাজেট স্মার্টফোনে রয়েছে ২ জিবি RAM আর ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ (MicroSD কার্ডের মাধ্যমে ফোনের ইন্টার্নাল স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে)। ফোনটির ওজন ১৪৫ গ্রাম। ফলে ব্যবহারের ক্ষেত্রে খুব একটা সমস্যা হবে না বলেই দাবি সংস্থার।

গ্রে, ব্লু, গোল্ডেন-সহ চারটি রঙে পাওয়া যাবে Redmi 6A। ভারতের বাজারে কত দাম হবে সে বিষয়ে সংস্থার পক্ষ থেকে নিশ্চিত করে কিছু বলা হয়নি। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, Redmi 6A-র দাম ৬-৭ হাজারের মধ্যেই হবে। ১০ সেপ্টেম্বর থেকে Flipkart আর Mi.com থেকে এই ফোন কেনা যাবে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close