কী ভাবে Jio Phone-এ WhatsApp ডাউনলোড করবেন? জেনে নিন

অবশেষে Jio Phone ও Jio Phone 2-এ যুক্ত হল জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp

Updated: Sep 11, 2018, 11:14 PM IST
কী ভাবে Jio Phone-এ WhatsApp ডাউনলোড করবেন? জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: Jio-র বার্ষিক সাধারন সভায় এই দুই ফোনে WhatsApp ও YouTube যুক্ত হওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। অবশেষে Jio Phone ও Jio Phone 2-এ যুক্ত হল জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp। গত ১৫ অগাস্ট Jio Phone-এ WhatsApp আসার কথা ঘোষণা করা থাকলেও কোনও কারনে তা পিছিয়ে গিয়েছিল। ঘোষণার প্রায় এক মাস পরে অবশেষে কোম্পানির ফিচার ফোনের সঙ্গে যুক্ত হল WhatsApp।

বর্তমানে ভারতে ২০ কোটির বেশি গ্রাহক প্রতিদিন WhatsApp ব্যবহার করেন। এ বার Jio Phone ও Jio Phone 2-এ এই সুবিধা যুক্ত হওয়ায় সেই সংখ্যাটা এক লাফে আরও বাড়বে বলে মনে করছেন অনেকেই।

আরও পড়ুন: ডেয়ারি মিল্ক কিনলেই 1 GB ডেটা ফ্রি দেবে Jio

সোমবার সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে সব Jio Phone-এই WhatsApp-এর সুবিধা যুক্ত হয়ে যাবে। Jio Phone ও  Jio Phone 2-এর জন্য বিশেষ ভাবে তৈরী করা হয়েছে এই WhatsApp। ফোনে থাকা JioStore থেকে Jio Phone ও Jio Phone 2-এ WhatsApp ডাউনলোড করা যাবে।

আরও পড়ুন: স্মার্টফোন বিক্রি বা এক্সচেঞ্জ করার আগে এই কাজটি না করলেই বিপদ!

Jio Phone-এ থাকা WhatsApp থেকে ভয়েস মেসেজ রেকর্ড করে পাঠানো যাবে। এ ছাড়াও থাকবে গ্রুপ কনভার্সেশান-এর ফিচার। তবে Jio Phone থেকে WhatsApp-এ ভয়েস বা ভিডিও কল করা যাবে না। এ ছাড়াও Android ও iOS-এ সম্প্রতি যুক্ত হওয়া নতুন পেমেন্ট অপশান Jio Phone থেকে কাজ করবে না।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close