Galaxy A8 Star কিনে নিন সহজ কিস্তিতে! জেনে নিন খুঁটিনাটি

২৭ অগাস্ট থেকে Amazon থেকে পাওয়া যাবে ফোনটি। Amazon ওয়েবসাইট থেকে সহজ কিস্তিতেও এই ফোন কেনার সুযোগ মিলবে।

Updated: Aug 25, 2018, 11:24 AM IST
Galaxy A8 Star কিনে নিন সহজ কিস্তিতে! জেনে নিন খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: Amazon-এ টিজার প্রকাশিত হয়েছিল আগেই। এবার ভারতে লঞ্চ হল Samsung Galaxy A8 Star। কিছু দিন আগেই যে ফোনটি চিনে Galaxy A9 নামে লঞ্চ করেছিল Samsung, সেটারই নাম বদলে Galaxy A8 Star নামে ভারতের বাজারে হাজির হল ফোনটি।

এই ফোনটির অন্যতম আকর্ষণ হল, এটির ডুয়াল রিয়ার ইন্টেলিক্যাম ক্যামেরা। এর সঙ্গেই কম আলোতেও দুর্দান্ত সেলফি তুলতে সক্ষম এই Galaxy A8 Star। Samsung-এর নতুন এই ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। রয়েছে ফেস আনলক ফিচার।

আরও পড়ুন: দেখে নিন ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ Oppo F9 Pro-র খুঁটিনাটি

ডুয়াল সিম Samsung Galaxy A8 Star-এ রয়েছে Android ৮.১ Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে Qualcomm Snapdragon ৬৬০ চিপসেট।

Samsung Galaxy A8 star

Galaxy A8 Star-এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার এবং ২৪ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৪ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন: এই কাজটি না করলে WhatsApp-এর সব ছবি, ভিডিও ডিলিট হয়ে যাবে!

Galaxy A8 Star ফোনে রয়েছে একটি ৩৭০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। সঙ্গে ৬ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে নতুন এই ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে ৫১২ জিবি পর্যন্ত।

ভারতে এই Samsung Galaxy A8 Star-এর দাম ৩৪,৯৯০ টাকা। ২৭ অগাস্ট থেকে Amazon থেকে পাওয়া যাবে ফোনটি। Amazon ওয়েবসাইট থেকে সহজ কিস্তিতেও এই ফোন কেনার সুযোগ মিলবে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close