ভোডাফোনে আধার লিঙ্কিং, সিম আপগ্রেড করা এবার আরও সহজ

সরকারের নির্দেশে মোবাইল নম্বরের সঙ্গে আধার নম্বর লিঙ্ক করা বাধ্যতামূলক হয়ে গিয়েছে। মোবাইল নম্বরের সঙ্গে আধার নম্বর লিঙ্কিংয়ের শেষ তারিখ ৬ ফেব্রুয়ারি ২০১৮। তার মধ্যে আধার লিঙ্ক না করলে বাতিল হয়ে যেতে পারে আপনার মোবাইল নম্বর। অনেকেই এখনও মোবাইল নম্বরের সঙ্গে আধার লিঙ্কিং করাননি। সেই সমস্ত গ্রাহকদের জন্য দারুণ এক সুবিধা নিয়ে এসেছে ভোডাফোন।

Updated: Nov 24, 2017, 06:23 PM IST
ভোডাফোনে আধার লিঙ্কিং, সিম আপগ্রেড করা এবার আরও সহজ

নিজস্ব প্রতিবেদন: সরকারের নির্দেশে মোবাইল নম্বরের সঙ্গে আধার নম্বর লিঙ্ক করা বাধ্যতামূলক হয়ে গিয়েছে। মোবাইল নম্বরের সঙ্গে আধার নম্বর লিঙ্কিংয়ের শেষ তারিখ ৬ ফেব্রুয়ারি ২০১৮। তার মধ্যে আধার লিঙ্ক না করলে বাতিল হয়ে যেতে পারে আপনার মোবাইল নম্বর। অনেকেই এখনও মোবাইল নম্বরের সঙ্গে আধার লিঙ্কিং করাননি। সেই সমস্ত গ্রাহকদের জন্য দারুণ এক সুবিধা নিয়ে এসেছে ভোডাফোন।

আরও পড়ুন : দারুণ অফার! কম খরচে রোজ ১ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল

ভোডাফোনে আধার লিঙ্কিং এবার আরও সহজ। আপনাকে কোথাও যেতেও হবে না। বরং ভোডাফোন আপনার দোরগোড়ায় আসবে আধার লিঙ্কিং করাতে। আধার লিঙ্কিংয়ের সঙ্গে আপনি আপনার সিম কার্ডটিকেও আপগ্রেড করে নিতে পারবেন।

ভোডাফোনের এই অভিনব সুবিধা আপাতত রাজস্থানেই শুরু হয়েছে। আশা করা হচ্ছে পরবর্তীতে ভোডাফোনের এই সুবিধা দেশের বাকি রাজ্যগুলিতেও পাওয়া যাবে।

আরও পড়ুন : জিওকে কুপোকাতের চেষ্টা, ২ টাকায় ডেটা অফার