কোন দেশের মানুষ সব থেকে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন?

জানেন কি কোন দেশের মানুষ সব চেয়ে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন? উত্তরটা শুনলে একটু অবাকই হবেন। ভাববেন তাই নাকি? তাহলে জেনেই নিন, দেশটা হল ভারত। আর এই তথ্যটা নিজে মুখে স্বীকার করেছেন খোদ হোয়াটসঅ্যাপের বিজনেস হেজ নীরজ আরোরা।

Updated By: Nov 18, 2016, 07:03 PM IST
কোন দেশের মানুষ সব থেকে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন?

ওয়েব ডেস্ক: জানেন কি কোন দেশের মানুষ সব চেয়ে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন? উত্তরটা শুনলে একটু অবাকই হবেন। ভাববেন তাই নাকি? তাহলে জেনেই নিন, দেশটা হল ভারত। আর এই তথ্যটা নিজে মুখে স্বীকার করেছেন খোদ হোয়াটসঅ্যাপের বিজনেস হেজ নীরজ আরোরা।

বিশ্ব জুড়ে ভীষণ জনপ্রিয় এই অ্যাপটি সম্প্রতি ভিডিও কলিং পরিষেবা নিয়ে এসেছে। আর সেই প্রসঙ্গে বলতে গিয়েই নীরজ আরোরা জানিয়েছেন, "...ভারতেই আমাদের সবচেয়ে বেশি ব্যবহারকারী রয়েছেন। আর এই দেশ থেকেই ভিডিও কলিং পরিষেবা চালু করতে পারব বলে আমরা আশাবাদী।" ফলে এটা পরিষ্কার, যে ভারতীয়রা সবচেয়ে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন তাদের জন্যই প্রথম ভিডিও কলিং-এর সুবিধা বা 'উপহার' নিয়ে আসছে সংস্থাটি।

আরও পড়ুন- হোয়াটস অ্যাপে ভিডিও কল করে বিপাকে পড়ছেন না তো?

এত দিন ভিডিও কলিং-এর সুবিধা ছিল না হোয়াটস অ্যাপে। এই বাজারটিতে আধিপত্যা নিয়ে থাক ছিল অ্যাপেলের ফেস টাইম, স্কাইপি এবং গুগুলের ডুয়ো। এবার তাদের কড়া প্রতিদ্বন্দ্বীতার মধ্যে ফেলে দিতে বাজারে আসছে হোয়াটসঅ্যাপও।

আরও পড়ুন- ebay-তে ২০০০ টাকার নোট বিকোচ্ছে ২ লাখে!

.