বুধবার আসছে শাওমির নতুন ফোন, দাম নাগালেই

বুধবারই ভারতের বাজারে আরও একটি ফোন লঞ্চ করতে চলেছে চিনা ফোন নির্মাতা শাওমি। সাধারণের নাগালের মধ্যে এই স্মার্টফোনে থাকবে অত্যাধুনিক সব ফিচার। শাওমির তরফে জানানো হয়েছে, রেডমি ৫ (Redmi 5) লঞ্চ করতে চলেছে তারা। শুধুমাত্র আমাজন ডট ইন-এ মিলবে এই ফোনটি। এছাড়া Mi.com থেকেও কেনা যাবে এই ফোন।

Updated By: Mar 13, 2018, 02:05 PM IST
বুধবার আসছে শাওমির নতুন ফোন, দাম নাগালেই

ওয়েব ডেস্ক: বুধবারই ভারতের বাজারে আরও একটি ফোন লঞ্চ করতে চলেছে চিনা ফোন নির্মাতা শাওমি। সাধারণের নাগালের মধ্যে এই স্মার্টফোনে থাকবে অত্যাধুনিক সব ফিচার। শাওমির তরফে জানানো হয়েছে, রেডমি ৫ (Redmi 5) লঞ্চ করতে চলেছে তারা। শুধুমাত্র আমাজন ডট ইন-এ মিলবে এই ফোনটি। এছাড়া Mi.com থেকেও কেনা যাবে এই ফোন।

বুধবার দুপুর ৩টেয় লঞ্চ হবে রেডমি ৫ ও রেডমি ৫ প্লাস। গত বছরই চিনের বাজারে লঞ্চ হয়েছে ফোন দু'টি। ফোনদুটিতে থাকবে অ্যান্ডরয়েড ৭ নির্ভর মিউই ৯ ইউজার ইন্টারফেস। 

রেডমি ৫ এ রয়েছে ৫.৭ ইঞ্চি ৭২০x১৪৪০ পিক্সেল রেজ্যুলিউশন স্ত্রিন। রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট। সঙ্গে ২ জিবি, ৩ জিবি ও ৪ জিবি RAM-এর ভেরিয়্যান্ট। ১৬ ও ৩২ জিবি স্টোরেজ অপশনে মিলছে ফোনদুটি। এসডি কার্ড ব্যবহার করে বাড়ানো যাবে ফোনের মেমরি।

আরও পড়ুন - দশম পাশ করেনি, অ্যামাজনকে প্রতারণা করে ১.৩ কোটি টাকা হাতালো যুবক

ফোনদুটিতে রয়েছে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩৩০০ mAh ব্যাটারি মিলছে এই ফোনে। 

৮,০০০ টাকায় মিলতে পারে শাওমি রেডমি ৫। 
 

.