রানী চুম্বন দেননি, তাই হারলেন বালোতোলি!

রানী চুম্বন দেননি, তাই হারলেন বালোতোলি!

Updated By: Jun 21, 2014, 09:57 AM IST

-------------------------------------------------------------------

কোস্টারিকার কাছে ইতালির হারের পর বিদায় নিল ইংল্যান্ড। এখানেই সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা। কোস্টারিকাকে ইতালি হারাতে পারলে ইংল্যান্ডের কাছে শেষ ষোলোয় ওঠার দারুণ একটা সুযোগ এসে যেত। কিন্তু বালোতোলিরা হতাশ করলেন জেরার্ডদের। ম্যাচের আগে ইতালিয়ান তারকা স্ট্রাইকার বালোতোলি টুইটারে বলেছিলেন, ইংল্যান্ডকে সাহায্য করতে প্রস্তুত তিনি। তবে শর্ত হিসেবে তার গালে চুম্বন করতে হবে ব্রিটেনের রাণীকে।

রাণী বালোতোলিকে চুম্বন দেননি। তাই কী হারল বালোতেলির দল! হঠাত্‍ করেই এ বিষয়ে জোর মজাদার জোকস শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তখনও রুনি, জেরার্ড বিদায় নেয়নি। সুযোগ নিয়ে ইংল্যান্ডের ঘোর বিরোধি বালোতোলি বিতর্কিত মন্তব্য করেছিলেন।
ব্রিটিশদের বিশ্বকাপে টিকিয়ে রাখতে ইংল্যান্ডের রাণীর চুম্বন দাবি করলেনইতালি স্ট্রাইকার বালোতেলি। টুইটারে তিনি একথা জানিয়েছেন। তবে আজুরি স্ট্রাইকার পরিস্কার জানিয়ে দিয়েছেন তার গালে রাণীকে চুম্বন করতে হবে। ইতালি-কোস্টারিকা ম্যাচের আগে এমনই মজার কথা টুইট করে সাড়া ফেলে দিয়েছেন বালোতেলি।

উরুগুয়ের কাছে হেরে ইংল্যান্ড প্রায় বিশ্বকাপ থেকে ছিটকে গেছে। ইংল্যান্ডকে টিকে থাকতে হলে এই মূহুর্তে ইতালির সাহায্যের প্রয়োজন। ইতালি যদি কোস্টারিকা এবং উরুগুয়েকে হারায় আর ইংল্যান্ড যদি কোস্টারিকাকে হারাতে পারে তাহলে ব্রিটিশরা নকআউট পর্বে খেলতে পারবে। ঠিক এই জায়গায় দাঁড়িয়ে ইংল্যান্ডকে সাহায্য করতে প্রস্তুত ইংল্যান্ডকে হারনোর মূল কারিগড় বালোতেলি। তবে নিজেকে উদ্দীপ্ত করার জন্য রাণীর চুম্বন তার চাই চাই-ই।

.