অ্যান্ড দি সেক্সিয়েস্ট WAG ইজ...

অ্যান্ড দি বেস্ট WAG ইজ...

Updated By: Jun 14, 2014, 06:52 PM IST

মাঠের লড়াইয়ে এখনও নামা হয়নি, তাতে কী! পেজ থ্রি-র যুদ্ধে সবাইকে হারিয়ে জয়ী হলেন ইংল্যান্ডের ডিফেন্ডার ক্রিস্টোফার লয়েড স্মলইং।

এবারের বিশ্বকাপে খেলা ফুটবলারদের গার্লফ্রেন্ড বা ওয়াইফদের মধ্যে সবচেয়ে সেক্সিয়েস্টকে এই নিয়ে ছিল প্রতিযোগিতা। লড়াইয়ে ছিলেন রোনাল্ডো, মেসি, নেইমারদের মত মহাতারকা ফুটবলারদের গার্লফ্রেন্ডরা। কিন্তু সবাইকে ছাপিয়ে এবারের বিশ্বকাপে সেরা ওয়াগ (ওয়াইফ অ্যান্ড গার্লফ্রেন্ড)-এর শিরোপা পেলেন ম্যানচেস্টার ইউনাইটেড তথা ইংল্যান্ডের ফুটবলার স্মলইংয়ের গার্লফ্রেন্ড স্যাম কুক। (ছবিতে স্মলইংয়ের গার্লফ্রেন্ড কুক, ইংল্যান্ডের জারতীয় পতাকায়)

২৮ বছরের কুকের সৌন্দর্যের কাছে ম্লান হলেন গেলেন বাকিরা। এক নামজাদা ম্যাগাজিনের বিচারে প্রায় ২২ শতাংশ-ভোট পেয়ে শিরোপা জেতেন স্যাম। স্যামের সঙ্গে চুটিয়ে বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন স্মলইং। মাঠের বাইরে দুজনকে ঘনিষ্ঠ মুহূর্তে বারবার দেখা গিয়েছে। স্মলইং এই সম্পর্কে দারুণ খুশি, কিন্তু সমস্যা হল স্মলইংয়ের চেয়ে তাঁর গার্লফ্রেন্ড কুকের ছবিই প্রচারমাধ্যমে বেশি দেখা যায়। তাতে মাঝেমাঝে চটে যান ইংল্যান্ড এই সেন্টার ব্যাক। তবে সেই কুকের সৌজন্যেই একটা ম্যাচ না খেলেও মেসি, রোনাল্ডোদের টপকে বিশ্বসেরা হলেন স্মলইং।

.