ফেসবুকে 'ইসলাম বিরোধী' পোস্ট, ভাঙা হল হিন্দু মন্দির

ফেসবুকে 'ইসলাম বিরোধী' পোস্ট, ভাঙা হল ১৫টি হিন্দু মন্দির। ভাঙা হয়েছে মন্দিরের বিগ্রহ। ধর্মীয় সন্ত্রাসের কালো হাত থেকে মুক্তি পায়নি কালী মূর্তিও। লুঠ চালানো হয়েছে শতাধিক হিন্দু বাড়িতে। এই ঘটনা ঘটেছে বাংলাদেশের ব্রাহ্মণবেড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়। এই ঘটনার কথা ছড়িয়ে পড়তেই বাংলাদেশের আরও বিভিন্ন অঞ্চলে বিক্ষিপ্ত অশান্তি দেখা দেয়। যার ফলে হাবিবগঞ্জ মাধবপুরেও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়ে হিন্দু দেবতাদের মূর্তি। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে বাংলাদেশের পুলিস।

Updated By: Oct 31, 2016, 07:26 PM IST
ফেসবুকে 'ইসলাম বিরোধী' পোস্ট, ভাঙা হল হিন্দু মন্দির

ওয়েব ডেস্ক: ফেসবুকে 'ইসলাম বিরোধী' পোস্ট, ভাঙা হল ১৫টি হিন্দু মন্দির। ভাঙা হয়েছে মন্দিরের বিগ্রহ। ধর্মীয় সন্ত্রাসের কালো হাত থেকে মুক্তি পায়নি কালী মূর্তিও। লুঠ চালানো হয়েছে শতাধিক হিন্দু বাড়িতে। এই ঘটনা ঘটেছে বাংলাদেশের ব্রাহ্মণবেড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়। এই ঘটনার কথা ছড়িয়ে পড়তেই বাংলাদেশের আরও বিভিন্ন অঞ্চলে বিক্ষিপ্ত অশান্তি দেখা দেয়। যার ফলে হাবিবগঞ্জ মাধবপুরেও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়ে হিন্দু দেবতাদের মূর্তি। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে বাংলাদেশের পুলিস।

 

 

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে নাসিরনগর, হাবিবগঞ্জ মাধবপুরের মত জায়গায় নামানো হয়েছে বাংলাদেশ সীমান্ত বাহিনীকে। মোতায়েন করা হয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন।

 

 

ছবি- টুইটার থেকে নেওয়া হয়েছে। সংবাদ সূত্র- PTI  

.